আর্কাইভ থেকে ঢালিউড

তাজমহলে হানিমুনে গিয়েছিলেন শাকিব-বুবলী

সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন চিত্রনায়ক শাকিব খান আর ঢালিউডের আলোচিত নায়িকা ‍বুবলীর সম্পর্কের টানাপড়েন নিয়ে নানা আলোচনা চলছে, তখনই ‘ভালোবাসার অন্যতম নিদর্শন’ তাজমহলে বেড়াতে যাওয়ার একটি ছবি ফেইসবুকে শেয়ার করেছেন এ অভিনেত্রী।

ছবিতে দেখা যায়, জিন্স আর টিশার্ট পরা শাকিব খানের গা ঘেঁষে দাঁড়িয়ে আছেন বুবলী। দুজনের চোখেই সানগ্লাস।

বুবলী লিখেছেন, ‘যে জায়গায় টায় আমরা দাঁড়িয়ে আছি এটি সম্রাট শাহজাহান এবং মমতাজ এর শোবার ঘর। বিয়ের পর শুটিং এ দুজনেই খুব ব্যস্ত ছিলাম কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্হিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন উনি আমাকে । খুব প্রিয় একটি ছবি এটি আমার..’

বুবলী

ফেইসবুকে ওই ছবি পোস্ট করার পর নানা মন্তব্য আসতে থাকে। কয়েক ঘণ্টায় ওই ছবির নিচে ১৫ হাজারের বেশি মন্তব্য জমা পড়ে। ভক্তদের অনেকে তাদের শুভকামনা জানিয়েছেন।

শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যে বুবলী বছর দুই আগে কয়েক মাস যুক্তরাষ্ট্রে ছিলেন। এরপর গত ২৭ সেপ্টেম্বর বাংলাদেশে শুটিং চলার মধ্যে নিজের বেবি বাম্পের ছবি ফেইসবুকে প্রকাশ করে তুমুল আলোচনার জন্ম দেন।

এর তিনদিন পর ফেইসবুকে বেশ কয়েকটি ছবি প্রকাশ করে বুবলী লেখেন, “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র।”

বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয় এবং ২০২০ সালের ২১ মার্চ সন্তানের মা হন তিনি।

বিষয়টি প্রকাশ্যে আসার পরপরই শাকিব ও বুবলীর সম্পর্কের টানাপোড়েনের খবর চাউড় হয়, তাতে রসদ যোগায় শাকিবের মন্তব্য। তবে বিচ্ছেদের গুঞ্জন বরাবরই উড়িয়ে দিয়েছেন বুবলী।

বুবলীশাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় এক সময়ের টেলিভিশন সংবাদ পাঠক বুবলীর। পরে শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জন চলে। তবে এর মধ্যে চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের ছেলে শিশুকে প্রকোশ্যে এনে জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে এবং এই সন্তান তাদেরই। শাকিব প্রথমে স্বীকার না করলেও পরে স্ত্রী-সন্তানকে স্বীকার করে নেন। তবে বছরখানেকের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন