আর্কাইভ থেকে বলিউড

কার মতো দেখতে প্রিয়াঙ্কার মেয়ে মালতী!

সম্প্রতি মেয়ের টুপি পরা ছবি গণমাধ্যমে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। নিক না প্রিয়াঙ্কা, কার মত হয়েছে ছোট্ট মালতী চোপড়া জোনাস! তা নিয়ে চলছে তোলপাড়।

২০২২ সালের জানুয়ারি মাসে প্রিয়াঙ্কা ও নিকের মেয়ের জন্ম হয় সারোগেসির মাধ্যমে। মেয়ের নাম রেখেছেন মালতী চোপড়া জোনাস। কাজের ব্যস্ততার মাঝেও মেয়েকে সামলান প্রিয়াঙ্কা। এর আগে তার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে সে ছবিগুলিতে ভালবাসার ইমোজি দিয়ে মেয়ের মুখ ঢেকেছেন। এবার যে ছবিটি প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাতে মালতীর মুখের বেশ কিছুটা অংশ দেখা যাচ্ছে। এতেই আপ্লুত অনুরাগীরা।

টুপি দিয়ে মালতীর মুখটা নাকের সামান্য উপর দিয়ে ঢাকা রয়েছে। তবে তার লালচে গাল ও মিষ্টি ঠোঁট দু’টি দেখা যাচ্ছে। তা দেখেই এক পক্ষের দাবি, মেয়ে একেবারে তার বাবা নিক জোনাসের  মতো দেখতে। আরেক পক্ষ আবার দাবি করছেন, মালতীর গাল গুলো একেবারে প্রিয়াঙ্কার মতোই হয়েছে।

২০১৮ সালে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে প্রেমের খবর প্রকাশ্যে আসে। সে বছরের জুলাই মাসে প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন নিক। প্রেমিক দশ বছরের ছোট হলেও তার প্রস্তাব ফিরিয়ে দেননি প্রিয়াঙ্কা। ২০১৮ সালের ডিসেম্বর মাসেই বিয়ে সারেন দুইজন। রাজস্থানে বিয়েটা সেরে ফেলেন তারা। বিয়ের চার বছর পর মা হয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। কিছু অনুষ্ঠানে যোগ দেন অভিনেত্রী। তারপর ফেরেন আমেরিকার বাড়িতে। বাড়ি ফিরেই মেয়েকে আদরে ভরিয়ে দেন প্রিয়াঙ্কা। সেই ছবি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়।

এ সম্পর্কিত আরও পড়ুন