আর্কাইভ থেকে বলিউড

মনের মানুষ খুঁজে পেলেন উরফি!

১৫ অক্টোবর ছিল সোশাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদের জন্মদিন। উরফির প্রি বার্থডে পার্টিতে নজর কেড়েছিল তার প্রাক্তন প্রেমিক পারস কালনাওয়াত। সোশাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হতেই সকলে মনে করেছিল সম্পর্কের ভাঙা কাচ হয়তো জোড়া লাগতে চলেছে। কিন্তু, সেই ভাবনার মাঝেই নতুন প্রেমের ইঙ্গিত দিলেন কনভার্সি কুইন উরফি জাভেদ?

ডেটিং রিয়্যালিটি শো Splitsvilla X4- (স্প্লিটসভিলা এক্স-4) তে অংশ নিয়েছেন বিগ বস খ্যাত এই তারকা। আর সেখানেই কি মনের মানুষ খুঁজে পেলেন উরফি? তাহলে এবার জেনে নেয়া যাক আসল ঘটনাটি কী। Splitsvilla X4-এর প্রতিযোগী কশিস ঠাকুরকে মন দিয়ে ফেললেন উরফি! সকলের সামনেই বলে দিলেন কশিককে তার বেশ ভালোই লাগে।

Splitsvilla X4-এর একটি এপিসোডে দেখা কশিসের সঙ্গে ডেটে গেছেন উরফি। উল্লেখ্য, Splitsvilla X4-এ তো ডেটিং পার্টনারের খোঁজেই এসেছেন অভিনেত্রী। প্রথম দিনেই ডেটিং-এ গিয়ে তাঁকে পারফেক্ট পার্টনার বলেই মনে হল উরফির। আগামী দিনে কশিসের সঙ্গেই খেলাটা জারি রাখতে চান।

রিয়্যালিটি শোয়ের ময়দানে শুধু কশিসকে ভালো লেগেছে এমনটা নয়, কথপোকথন এগিয়ে গেল বিয়ে পর্যন্ত। তাঁকে উরফি জিজ্ঞাসা করেন, কশিসের মা কি তাঁকে পছন্দ করবেন? উত্তরে সম্মতি জানান কশিস। এই এইসোডে উরফি-কশিসের অন স্ক্রিন কেমেস্ট্রি দেখার পরেই অনেকে মনে করছেন তাহলে কি পারশকে ভুলে কশিসে মন মজল উরফির?

কশিসের সঙ্গে একদিন যেমন ডেটে গেছেন আরও একদিন খেলার নিয়ম অনুযায়ী টাস্কেও অংশ নিয়েছিলেন উরফি জাভেদ। Splitsvilla X4-এ কি তাহলে পারফেক্ট লাইফ পার্টনারের সন্ধান পেয়ে গেলেন উরফি? জানতে আগ্রহী অভিনেত্রীর ভক্তরা।

বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য উরফি সোশাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন ঠিকই, তবে তার একটা বিরাট ফ্যানবেসও কিন্তু, রয়েছে। উরফি-কশিসের কেমেস্ট্রিতে নতুন মোড আসে কিনা এটাই এখন Splitsvilla X4-এর USP সে কথা বললে বোধয় খুব একটা ভুল বলা হবে না।

অনেকদিন ধরেই এই রিয়্যালিটি শোয়ে সুযোগ পাওয়ার জন্য অপেক্ষা করেছিলেন উরফি। Splitsvilla X4-এ সুযোগ পাওয়ার পর খুব খুশি হয়েছিলেন অভিনেত্রী। বিগ বস ওটিটি খ্যাত স্টার উরফি বলেছিলেন, ‘আমি অনেকদিন ধরেই Splitsvilla দেখি। আমি এই শোয়ের বিরাট ভক্ত।’

তিনি বলেন, পারফেক্ট জুটি খোঁজার ব্যাপারটা আমি খুব এনজয় করি। অংশগ্রহণের সুযোগ পেয়ে আমি দারুণ খুশি। যেন মনে হচ্ছে পুরনো দিনে ফিরে গিয়েছি যেখানে ভালোবাসা দিয়ে কারও মন জয় করার সেই ফ্লেভারটা রয়েছে। আমি নিজেও খুব রোম্যান্টিক। তাই কিছুটা ভরসা ছিল যে আমি হয়তো এই শোয়ে আসার সুযোগ পেয়ে নিজের স্বপ্নপূরণ করতে পারব।

এ সম্পর্কিত আরও পড়ুন