আর্কাইভ থেকে বিনোদন

দুর্ঘটনায় গুরুতর আহত গায়ক জুবিন

দুর্ঘটনার শিকার হয়েছেন ভারতের জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। জুবিনের টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, সিঁড়ি থেকে পা হড়কে পড়ে কনুই আর পাঁজরের হাড় ভেঙে গিয়েছে তার। আঘাত পেয়েছেন মাথাতেও। সঙ্গে সঙ্গে মুম্বাইয়ের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। জুবিনের ডান হাতে অস্ত্রোপচার করা হয়েছে। দৈনন্দিন কাজে আপাতত সেই হাত ব্যবহার না করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

সিঁড়ি থেকে জুবিন পড়ে গিয়ে গুরুতর আহত হওয়ার খবর ছড়িয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রিয় গায়কের দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করতে শুরু করেন অনুরাগীরা।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) তার আহত হওয়ার খবরে মুষড়ে পড়েছেন অনুরাগীরা। দ্রুত সেরে ওঠার শুভেচ্ছা জানিয়েছেন সকলেই।

আহত

‘তু সামনে আয়ে’, ‘মানিকে’, ‘বানা শরাবি’-র মতো গান গেয়ে হালের যুবসমাজের হৃদস্পন্দন হয়ে উঠেছেন জুবিন। নেপথ্য গায়ক হিসাবে বলিউডেও জায়গা করে নিয়েছেন ইতিমধ্যেই। সম্প্রতি ‘মানিকে মাগে হিতে’-র জনপ্রিয় গায়িকা ইয়োহানির সঙ্গে ‘তু সামনে আয়ে’ গেয়েছেন জুবিন। সেই গানও মন ছুয়ে গিয়েছে অনুরাগীদের। শুটিং হয়েছিল লাদাখে, ভিডিওটিও জনপ্রিয় হয়।

গত সপ্তাহে দুবাইয়ের এক লাইভ কনসার্টে গাওয়ার পর জুবিন বলছিলেন, “দর্শক-শ্রোতাদের বিনোদন দিয়ে যাওয়ার মধ্যেই আমার আনন্দ। আমার অনুরাগীদের ভাল রেখে যেতে পারব, আশা করি।”

 

এ সম্পর্কিত আরও পড়ুন