আর্কাইভ থেকে দেশজুড়ে

মাছ ধরতে গিয়ে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া এক জেলের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

নিহত ওই ব্যাক্তির নাম- ওসমান আলী (৪৮)। ওসমান আলী একই এলাকার  মৃত সফাজ উদ্দীনের ছেলে। তিনি মাছ ধরার পাশাপাশি করতোয়া নদীতে পাথর তুলে জীবিকা নির্বাহ করতেন।

আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার ভজনপুর ইউনিয়নের গনাগছ এলাকার করতোয়া নদী থেকে ওই জেলের মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, আজ সকালে জাল নিয়ে করতোয়া নদীতে মাছ ধরতে যান জেলে ওসমান আলী। মাছ ধরার এক পর্যায়ে নদীর পানিতে অচেতন হয়ে পড়ে যান তিনি।  এদিকে দুপুরের খাবার নিয়ে ওসমানের স্ত্রী নদীতে ধারে গেলে ওসমান আলীকে দেখতে না পেয়ে অনেক খুঁজাখুঁজি করেন। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুঁটে এসে নদীর পানিতে নেমে তাঁকে খুঁজতে থাকেন। পরে তেঁতুলিয়া ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা ।

ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়ের প্রচেষ্টায় নদীর গভীর থেকে ওই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন