আর্কাইভ থেকে বলিউড

‘আরও আগে বাবা হওয়া উচিত ছিল’- কেন বললেন রণবীর

বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। শেষমেশ, আলিয়া ভাটকেই করলেন ঘরণি। সদ্য মেয়ের বাবা হয়েছেন রণবীর কাপুর। সাধ করে মেয়ের নাম রেখেছেন রাহা। যার অর্থ শান্তি! কিন্তু মেয়ে হওয়ার পরও আপসোস রয়ে গেছে রণবীরের মনে। সম্প্রতি সৌদি আরবে এক চলচ্চিত্র উৎসবে সংবাদ মাধ্যমে বাবা হওয়ার পর মনের কথা শেয়ার করলেন রণবীর। স্পষ্টই জানালেন, ‘ভুল করে ফেলেছি। আরও আগে বাবা হওয়া উচিত ছিল।’

রণবীরের কাপুরের প্রেমের গল্প বলিউডে সুপারহিট। সোনম, দীপিকা, ক্যাটরিনার পর শেষমেশ আলিয়াতে এসে আটকালেন ঋষিপুত্র। তারপর জমিয়ে সংসার এবং এক মেয়ের বাবা। জীবনের নতুন অধ্যায় নিয়ে বলতে গিয়ে রণবীর জানালেন, ‘বাবা হয়ে অদ্ভুত একটা অনুভব হচ্ছে। যখন মেয়েকে কোলে নিই, কেঁদে ফেলেছিলাম। এ এক অদ্ভুত আনন্দ। তবে একটাই আপসোস, এখন আমার চল্লিশ বছর বয়স। আমার যখন ৬০ বছর হবে, তখন মেয়ের বয়স হবে ২১ কিংবা ২২। তখন কি আর আমি ওর সঙ্গে খেলতে পারব। আমার মনে হয়, অনেক আগেই আমার বিয়ে করে বাবা হওয়া উচিত ছিল!

রণবীর জানালেন, আমি আর আলিয়া দায়িত্ব ভাগ করে নিয়েছি। দুজনে মিলে বড় করব ছোট্ট রাহাকে। প্রয়োজনে কাজ থেকে বিরতিও নেব।

গেলো এপ্রিলে রণবীর ও আলিয়ার বিয়ে হয়। বিয়ের আড়াইমাস পরই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। সেই অবস্থাতে শুধু ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করেছেন অভিনেত্রী। স্ত্রী সারাক্ষণ নজরে নজরে রেখেছিলেন রণবীর। অক্টোবর মাসের ছয় তারিখ সাধ অনুষ্ঠানের ছবি আপলোড করেছিলেন আলিয়া। তার ঠিক এক মাস পরই সন্তানের জন্মের খবর দিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন