আর্কাইভ থেকে বিনোদন

কারিনার ফিটনেস রুটিনের মধ্যমণি তার ছোট ছেলে জেহ

‘জিরো ফিগার’ শুনলেই বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খানের নাম মাথায় আসে।

সম্প্রতি তার শরীরচর্চার একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে অভিনেত্রীর সঙ্গে তাল মিলিয়েছে তার ছোট ছেলে জেহ! বোঝা যায় মা ছাড়া একটুও চলে না তার।

সকাল সকাল বাড়ির বারান্দাতেই উজ্জ্বল সবুজ যোগা ম্যাট বিছিয়ে কারিনা মন দিয়েছেন শরীরচর্চায়। পরনে তার উজ্জ্বল গোলাপি জিমের পোশাক। কালো টি–শার্ট পরে পাশেই খেলছে পুত্র জেহ। এর থেকে আনন্দময় শরীরচর্চা আর কী বা হতে পারে। এর আগে বড় ছেলে তৈমুরের সঙ্গেও এভাবেই শরীরচর্চা করতে দেখা গিয়েছিল তাকে। হারানো চেহারা ফিরে পেতে বার বার শরীরচর্চার ওপরেই ভরসা করেছেন কারিনা।

 

View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

‘তশন’ ছবিতে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি মেদহীন ছিপছিপে চেহারায়। বিয়ের পরে তৈমুর, জেহ, দুই ছেলেকে নিয়ে তার ছবির মতো নিখুঁত পরিবার। কাজ, পরিবার কীভাবে সমান তালে সামলানো যায়, দেখিয়ে দিয়েছেন তিনি। গর্ভাবস্থাতেও হেঁটেছেন র‍্যাম্পে। অনেকেরই অনুপ্রেরণা তিনি। সম্প্রতি সৌদি আরবের রেড সী ফেস্টিভ্যালেও সাইফ আলি খানের সঙ্গে রেড কার্পেট কাঁপিয়েছেন তিনি।

মা হওয়ার পরেও যে শরীর মেদহীন রাখা যায় তার সব থেকে বড় উদাহরণ কারিনা কাপুর খান। অবশ্য তার ননদ সোহা আলি খানও কম না। মাঝে মধ্যেই মেয়ে ও স্বামীর সঙ্গে শরীরচর্চার ভিডিও পোস্ট করেন তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন