আর্কাইভ থেকে ফুটবল

বলিউর বাদশাহ চুম্বন পেয়ে আপ্লুত অভিনেত্রী তৃণা

অমিতাভ বচ্চন, অন্য জন শাহরুখ খান। ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তাদের দেখতে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বাঁধভাঙা উচ্ছ্বাস। মঞ্চে উপস্থিত অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়, মহেশ ভট্টরা। সঙ্গে বাংলা ইন্ডাস্ট্রির সিনেমা জগতের তারকারা। সেখানেই টিভি তারকাদের প্রতিনিধি হয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী তৃণা সাহা। শাহরুখের ঠিক পেছনে গোলাপি শাড়িতে দেখা মিলল তার। বছর ৫৭-এর সুপারস্টারের সঙ্গে দেখা করার স্বপ্ন বহু বছরের। তৃণার সেই স্বপ্নপূরণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এসআরকের সঙ্গে পরিচয় করিয়ে দেন তার। পাল্টা তৃণার হাত ছুঁয়ে স্নেহের চুম্বন করলেন বাদশাহ।

গেলো পর থেকেই তৃণা নাকি ঘোরে আছেন। ঠিক এক মিনিট কথা হয়েছে শাহরুখ-তৃণার। অভিনেত্রীর কথায়, ‘আসলে আমার কাল ওই মঞ্চে বসার কথাই ছিল না। দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) বললেন মঞ্চে বসতে। টিভির জগৎ থেকে আমিই একমাত্র ছিলাম সেই মঞ্চে। এটা প্রাপ্তি। বসলাম ঠিক শাহরুখের পিছনে। ছোট্টবেলা থেকে স্বপ্ন দেখা করব ওঁর সঙ্গে। গত কাল আলাপ করিয়ে দিলেন দিদি। প্রথম আলাপে আমার হাতে আলতো চুম্বন করলেন। আমি সেখানেই যেন শেষ হয়ে গেলাম।’

‘দিওয়ানা’ ছবি দেখেই শাহরুখ অনুরাগী হয়েছেন তৃণা, জানিয়েছেন অভিনেতাকে। শুধু শাহরুখ নয়, কথা হয়েছে রানি মুখোপাধ্যায়ের সঙ্গেও। মঞ্চে উপস্থিত রানির সঙ্গে কথা বলছেন তৃণা। অভিনেত্রীর দিকে একদৃষ্টে তাকিয়ে এসআরকে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী।

তৃণার কথায়, ‘বহু বছরের স্বপ্ন পূরণ হল কাল, গত কাল যে কার মুখ দেখে উঠেছিলাম!’ ঘোর কাটতেই চাইছে অভিনেত্রীর।

 

View this post on Instagram
 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

এ সম্পর্কিত আরও পড়ুন