আর্কাইভ থেকে বলিউড

উরফির পোশাক পাল্টে গেছে

পোশাকে চমক উরফির অভিনবত্ব। ফ্যাশন ও বিতর্কের মিশ্রণ হলেন উরফি। অনেকেই বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। নিত্যনতুন পোশাকে নানা ধরনের নকশা, যার কারণে হামেশাই কটাক্ষের মুখে পড়তে হয় তাকে। তবে সে সব থোড়াই কেয়ার। উরফি চলেন নিজের শর্তে। সম্প্রতি এক সমুদ্রসৈকতে খোশমেজাজে ধরা দিলেন এই পোশাক শৌখিনী। তবে সমুদ্রসৈকতে এসে যে পোশাক পরলেন তিনি, তাতেই হতবাক সকলে।

এমনিতেই মুম্বাইয়ের রাস্তা হোক কিংবা বিমানবন্দর— নিত্য দিন উরফির পোশাক নজর কাড়ে আলোকচিত্রীদের। কখনও ঝিনুক দিয়ে, কখনও সরু ফিতে দিয়ে লজ্জা ঢাকেন। মাঝেমধ্যে থাকে না সেটুকুর বালাই। কিন্তু এ যেন উলটপুরাণ।

সামনে নীল জলরাশি, সাদা বালি সমুদ্রসৈকতে হাঁটছেন উরফি, পরনে লম্বা হাতার সালোয়ার-কামিজ। তাতেই ফের নেটাগরিকদের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। কেউ লিখেছেন, ‘যেখানে বিকিনি পরার কথা, সেখানে সালোয়ার-কামিজ পরে চলে গিয়েছেন।’ আর এক জন লেখেন, ‘‘সমু

দিন কয়েক আগে মুম্বাই বিমানবন্দরে শাড়ি পরে এসেছিলেন উরফি। হাওয়ায় এলোমেলো হয়ে যাচ্ছিল তার আঁচল। সেই সামলাতে রীতিমতো হিমসিম খাচ্ছিলেন শৌখিনী। ভিডিয়োটি নিমেষে ভাইরাল হয়ে ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই অশ্লীলতার দায়ে অভিযোগ জমা পড়ে উরফির নামে।

 

View this post on Instagram
 

A post shared by Uorfi (@urf7i)

এ সম্পর্কিত আরও পড়ুন