আর্কাইভ থেকে ঢালিউড

পরীমণির বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা : ডিবি

রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাবে অসদাচরণ ও ক্লাবে ভাঙচুরের চিত্রনায়িকা পরিমণির বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেলে তার ব্যবস্থা নেয়া হবে। জানালেন ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

আজ বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

গেলো বুধবার (১৬ জুন) সন্ধ্যায় ক্লাবটির প্রেসিডেন্ট কে এম আলমগীর ইকবাল গণমাধ্যমকে জানান, ৭ জুন গভীর রাতে অভিনেত্রী পরীমণি যে ওই ক্লাবে গিয়েছিলেন। পরীমণির সঙ্গে আসা ব্যক্তিটি হাফপ্যান্ট ও স্যান্ডেল পরে ক্লাবে এসেছেন। এতে বাধা দেয়ায় উত্তেজিত হয়ে ভাংচুর করেছেন পরীমণি ও তার সঙ্গে থাকা কয়েকজন। তবে গণমাধ্যমে অভিযোগ অস্বীকার করেছেন পরীমণি।

হাফিজ আক্তার বলেন, পরীমণির ভাঙচুরের ঘটনায় সুনির্দিষ্ট কোনও অভিযোগ পেলে তড়িৎ ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, অভিযোগ পাওয়া গেলে আমরা তদন্ত করবো। তবে এখনও পর্যন্ত ক্লাবটির পক্ষ থেকে থানায় জিডি কিংবা লিখিত অভিযোগ করা হয়নি।

ডিবির অতিরিক্ত কমিশনার বলেন, আমিও শুনেছি ঘটনাটি। তবে সেদিন কি ঘটেছিল বা কেউ অভিযোগ করেছে কিনা তা এখনও নিশ্চিত নয়। পরীমণি যদি এমন ঘটনা ঘটান তাহলে সংশ্লিষ্টদের অবশ্যই অভিযোগ করতে হবে।

তিনি বলেন, চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলায় রিমান্ডে নিয়ে আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  তারা গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছেন।  এগুলো নিয়ে যাচাই-বাছাই করা হচ্ছে। রিমান্ডে অমিও ও নাসির সেদিনের ঘটনার বিস্তারিত বলেছেন। পাশাপাশি আমরা ক্লাবের সিসি ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে আসলেই কি ঘটনা ঘটেছিল তাই আমরা বের করার চেষ্টা করছি। ইতোমধ্যে ভুক্তভোগী ওই নায়িকার সঙ্গে আমরা কথাও বলেছি। পারিপার্শ্বিক সব বিষয় মাথায় নিয়ে তদন্ত চলছে।  আশা করছি এ ঘটনায় একটি তদন্ত প্রতিবেদন দ্রুত দেয়া সম্ভব হবে।

উল্লেখ্য, বুধবার (৯ জুন) ঢাকার আশুলিয়ার বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে পরীমনিকে জোর করে ধর্ষণ ও হত্যা চেষ্টার করার অভিযোগে মামলা দায়ের করা হয়। এ মামলায় ব্যবসায়ী নাসির, পরীমনির বন্ধুসহ ৫ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

শেখ সোহান

এ সম্পর্কিত আরও পড়ুন