আর্কাইভ থেকে আওয়ামী লীগ

সজীব ওয়াজেদ জয়কে আওয়ামী লীগের সম্মেলনে আমন্ত্রণ

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে অংশগ্রহণের জন্য প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে আমন্ত্রণ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ আমন্ত্রণ জানানো হয়।

দলের কার্যনির্বাহী কমিটির সভায় যোগ দিতে গণভবনে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং দলের ২২তম জাতীয় সম্মেলনে অংশ নিতে আমন্ত্রণ জানান।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগের সম্মেলন শুরু হবে। এই সম্মেলনে অংশগ্রহণ করবেন সজীব ওয়াজেদ জয়। এবারের সম্মেলনের মূল প্রতিপাদ্য বিষয় হলো— ‘উন্নয়ন অভিযাত্রায় দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ প্রত্যয়।’ প্রস্তুত হয়েছে সম্মেলনের মঞ্চ।

উল্লেখ্য, আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর মধ্য দিয়েই নির্ধারণ হবে নতুন নেতৃত্ব। দলটির সভাপতি হিসেবে শেখ হাসিনা থাকলেও সাধারণ সম্পাদক পদ নিয়ে কিছুই বলা যাচ্ছে না। যদিও অনেকেই বলছেন, সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরের থাকার সম্ভাবনা সবচেয়ে বেশি।

এ সম্পর্কিত আরও পড়ুন