আর্কাইভ থেকে আন্তর্জাতিক

তৃতীয় বিয়ে করলেন ইমরান খানের দ্বিতীয় স্ত্রী

ফের বিয়ে করেছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান। যুক্তরাষ্ট্রপ্রবাসী এক পাকিস্তানি অভিনেতা ও মডেলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

রেহামের নতুন স্বামীর নাম মির্জা বিলাল। রেহামের সঙ্গে তার বিয়ে প্রথম কিনা, সেটি নিশ্চিত হওয়া যায়নি।

নিজের বিয়ের খবর টুইটারে পোস্ট করে নিশ্চিত করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরানের সাবেক স্ত্রী। রেহাম লিখেছেন- পরিবারের আশীর্বাদ ও আমার ছেলের উপস্থিতিতে সিয়াটলে সুন্দরভাবে মির্জা বিলালের সঙ্গে আমার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিয়েতে আমার উকিল ছিল আমার ছেলে। পোস্টের সঙ্গে একটি ছবিও জুড়ে দিয়েছেন তিনি।

Reham Khan on Twitter: "We had a lovely Nikkah ceremony performed in Seattle with the blessings of ⁦@MirzaBilal__⁩ parents & my son as my Vakeel. pic.twitter.com/960WQjgNqU / Twitter"

We had a lovely Nikkah ceremony performed in Seattle with the blessings of ⁦@MirzaBilal__⁩ parents & my son as my Vakeel. pic.twitter.com/960WQjgNqU

রেহামের এটি তৃতীয় বিয়ে। ইমরানের আগে তিনি বিয়ে করেছিলেন ইজাজ রহমান নামে এক মনোরোগ বিশেষজ্ঞকে, ১৯৯৩ সালে। ২০০৫ সালে তাদের বিচ্ছেদ ঘটে।

রেহামের বয়স এখন ৪৯, তার তৃতীয় স্বামী বিলালের বয়স ৩৬।

২০১৪ সালে ইমরান খানের সঙ্গে গাঁটছড়া বেধেছিলেন রেহাম। তাদের বিয়ে টিকেছিল মাত্র ১০ মাস। ইমরান ‘অবিশ্বস্ত’ ছিলেন এমন অভিযোগে তার সঙ্গে ২০১৫ সালে বিচ্ছেদ ঘটনা রেহাম। পরে ২০১৮ সালে নিজের জীবনীতে  ইমরান খানের বিরুদ্ধে নিয়মিত মাদকগ্রহণে বাধ্য করা ও শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন