আর্কাইভ থেকে দেশজুড়ে

চট্টগ্রামে প্রায় দেড় কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় ৪৮ হাজার ইয়াবা সহ দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শুক্রবার বিকেলে উপজেলার চরফরিদ এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

প্রায় ১ কোটি ৪৪ লাখ টাকা মূল্যের ৪৮ হাজার ইয়াবা গ্রেপ্তার দুজন হলেন ট্রাকচালক মো. ফরহাদুর রহমান শাওন (৩১) ও মো. তৌফিক (২১)। দুজনের বাড়ি কর্ণফুলী উপজেলার ঈদগাঁও কাঁচাবাজার এলাকায়।

র‍্যাব সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে চোরাকারবারিরা একটি ট্রাকে করে ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলেন। খবর পেয়ে র‌্যাবের একটি দল চরফরিদ এলাকায় অবস্থান নেয়। র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি থামিয়ে চালকসহ দুজন পালানোর চেষ্টা করেন। এ সময় ওই দুজনকে গ্রেপ্তার করা হয় এবং ট্রাকের এয়ার সিলিন্ডারের মধ্যে লুকিয়ে রাখা ৪৮ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে  কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, মামলায় দুজনকে গ্রেপ্তার দেখিয়ে আজ শনিবার ২৬ জুন আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

 মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন