আর্কাইভ থেকে বিনোদন

বিয়ের ২ দিন পরেই ‘সুখবর’ রাখীর

সাত মাস আগের বিয়ের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে আলোচনায় এসেছেন রাখি সাওয়ন্ত। এরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে রাখির বিয়ে নিয়ে শুরু হয় আরও এক নতুন তরজা। নেটপাড়ার সদস্যদের মধ্যে কেউ আবার মনে করছেন তাহলে কি কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ন্ত অন্তঃসত্ত্বা? এই প্রসঙ্গে এক ভারতীয় সংবাদমাধ্যমে মুখ খুললেন বিগ বস গার্ল। আদিল না থাকলেও একাই সন্তান সামলাবেন। বললেন টিনসেল টাউনের আইটেম ডান্সার রাখি সাওয়ন্ত।

প্রেমিক আদিলের মতে, এই নিকহাটাই সম্পূর্ণ মিথ্যা। ছবিটিও ভুঁয়া। প্রেমিক আদিল খানের সঙ্গে নিকহার ছবি প্রকাশ্যে আনার পরেই রাখিকে স্ত্রী হিসাবে স্বীকৃতি দিতে রাজি হচ্ছেন না। আদিল খান স্ত্রীর মর্যাদা না দিলেও আমৃত্যু তাঁকেই ভালবাসবেন রাখি।

রাখি কি অন্তসত্ত্বা বা ফ্যামিলি প্ল্যানিং এর বিষয়ে সংবাদমাধ্যমে জানতে চাওয়ায় তিনি জানান, আদিলকে বিয়ে করে বেশ সুখেই রয়েছেন। কিন্তু, আচমকা স্ত্রীর সম্মান দিতে কেন চাইছেন না সেই বিষয়টি মোটেই বুঝে উঠতে পারছেন না। নিকহাকে অস্বীকার করায় হতভম্ব রাখি।

দীর্ঘ সাত মাস ধরে নিকহা খবর রাখি প্রকাশ্যে আনতে বললেও আদিল রাজি হচ্ছিলেন না। কিন্তু, সেলিব্রিটি তকমা থাকার কারণে রাখি সাওয়ন্তের বিয়ে কখনই লুকিয়ে রাখা যাবে না। আর যদি কখনও তিনি অন্তঃসত্ত্বাও হন সেটিও দিনের আলোর মতোই সকলের নজরে আসবে।

ফ্যামিলি প্ল্যানিং প্রসঙ্গে রাখি সাওয়ন্ত আরও বলেন, এই মুহূর্তে অন্তঃসত্ত্বা নিয়ে কিছু বলতে চাই না। এই সব ঝামেলার জন্য আমার শরীরও ভালো নেই। অনেক সমস্যার মধ্যে রয়েছি। আর এই সব চিন্তাগুলোই স্বাস্থ্যের অবনিত ঘটাচ্ছে। তবে একটা বলেত পারি আমি যদি কখনও সিঙ্গল মাদারও হই তবুও মনপ্রাণ দিতে আদিলকেই শেষ নিঃশ্বাস পর্যন্ত ভালোবাসব।

এ সম্পর্কিত আরও পড়ুন