আর্কাইভ থেকে ঢালিউড

শিগগির শুটিংয়ে ফিরবেন পরীমনি

আলোচনা সমালোচনার রেশ কাটিয়ে এবার শুটিংয়ে ফিরবেন পরীমনি। খুব শিগগিরি সঞ্জয় সমাদ্দারের ‘বায়োপিক’ সিনেমায় অংশ নেয়ার কথা রয়েছে তার।

করোনার কারণে সিনেমার শুটিং বন্ধ থাকায় বর্তমানে বাসায় সময় কাটাচ্ছেন ঢাকাই সিনেমার গ্ল্যামার গার্ল খ্যাত এই অভিনেত্রী। তবে অলোচিত ধর্ষণচেষ্টা ও হত্যা চেষ্টার মামলার রেশ কাটিয়ে এবার কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

‘বায়োপিক’ সিনেমায় পরীমনির বীপরিতে দেখা যাবে জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদকে। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় পরিচালক হিসেবে অভিষিক্ত হবেন সঞ্জয়। গত মার্চ মাসে সিয়াম ও পরী সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হন। এরপর থেকেই চলছে সিনেমাটির শুটিংয়ের প্রস্তুতি।

জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগস্টের প্রথম দিন ‘বায়োপিক’ এর শুটিং শুরু হতে পারে। ঢাকাসহ দেশের নানা লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ন হবে।

চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় সিয়াম আর পরী সর্বপ্রথম জুটি হয়ে কাজ করেন। বড় পর্দায় তাদের এই জুটি বেশ প্রশংসিত হয়েছে।

পরীমনি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ফুলিঙ্গ’। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনিত ‘দ্য অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মুখোশ’সহ বেশ কয়েকটি সিনেমা । 

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন