আর্কাইভ থেকে দেশজুড়ে

গলায় মাপলার পেচানো, মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

বগুড়ায় মাওলানা শহিদুল ইসলাম নামে এক মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শহিদুল নামুজা ফাযিল মাদ্রাসায় শিক্ষকতা করতেন।

শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা ১১টায় সদরের নামুজা সরদার পাড়া এলাকায় ওই শিক্ষকের শয়ন কক্ষে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শহিদুল ইসলাম ওই এলাকার আজিম উদ্দীনের ছেলে। পারিবারিক সূত্রে জানা যায়, আজ সকালে তার দ্বিতীয় স্ত্রী তাকে ফজরের নামাজ আদায় শেষে অন্য শোবার ঘরে যেতে দেখেন৷ পরে সকাল ৮টার দিকে কোন সাড়া শব্দ না পেয়ে ঘর খুলে তীরের সঙ্গে গলায় মাপলার পেচানো অবস্থায় শহিদুলের ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার উপপরিদর্শক (এসআই) মন্তাজ আলী বলেন, গত দেড় বছর আগে শহিদুল ইসলামের প্রথম স্ত্রী মারা যান। মারা যাওয়ার পর থেকেই তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। পরে তিনি দ্বিতীয় বিবাহ করেন এবং তারপরেও তিনি মানসিক অসুস্থতা না কমায় চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন৷ গত তিনদিন আগে দ্বিতীয় স্ত্রী সন্তান প্রসব করেন। তাই শহিদুল ও তার স্ত্রী আলাদা কক্ষে থাকতেন।

এ সম্পর্কিত আরও পড়ুন