আর্কাইভ থেকে দেশজুড়ে

পাঁচ হাজার নেতাকর্মীর জন্য ট্রেনের টিকিট কাটলেন এমপি মুন্না

রাজশাহীতে শেখ হাসিনার জনসমাবেশে ৫ হাজার নেতা কর্মীর বহর নিয়ে যাবেন সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো: হাবিবে মিল্লাত মুন্না এমপি। আগামী (২৯ জানুয়ারি)সিরাজগঞ্জ বাজার রেলস্টেশন থেকে সকাল ৯টায় ট্রেনটি রাজশাহীর উদ্দেশে ছেড়ে যাবে বলে জানা গেছে। ট্রেনটি যাবার পথে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে ১৫ মিনিট বিরতি দেবে। সেখানে ওই এলাকার নেতাকর্মীদের ট্রেনে ওঠার সুযোগ থাকবে। পরবর্তীতে বিরামহীনভাবে ট্রেনটি রাজশাহীর উদ্দেশে যাত্রা করবে। সেই সঙ্গে ৫ হাজার নেতাকর্মীর জন্য দুপুরে আপ্যায়নের ব্যবস্থা করেছেন তিনি। প্রধানমন্ত্রীর জনসভা শেষে আবার দলীয় কর্মীদের নিয়ে একই ট্রেনে সিরাজগঞ্জে ফিরে আসবেন।

গেলো বুধবার (২৬ তারিখ) রাতে সিরাজগঞ্জ বাজার স্টেশনের ইনচার্জ মাসুদ রানার কাছ থেকে নগদ টাকার টিকিট ক্রয় করেন তিনি।

জানা য়ায়, এই আসনের নেতাকর্মীদের নিয়ে যেতে একটি বিশেষ ট্রেন ভাড়া করেছেন তিনি। এই নিয়ে সিরাজগঞ্জের নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা যাচ্ছে। রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশে যোগ দিতে এই ব্যতিক্রমী পদক্ষেপের জন্য সকল স্তরের নেতা-কর্মী ধন্যবাদ জানিয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশনের ইনচার্জ মাসুদ রানা ট্রেনের টিকিটের মূল্য বুঝিয়ে পেয়েছেন বিষয়টি নিশ্চিত করেন।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, ঐতিহাসিক সমাবেশকে সফল করতেই সিরাজগঞ্জ থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী হাবিবে মিল্লাত মুন্না এমপি সাথে একযোগে জনসভায় অংশগ্রহণ করবেন। আশিক ইমরান , স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন