আর্কাইভ থেকে রাজনীতি

‘যারা হিরোকে জিরো বানাতে চায় তারাই জিরো হয়ে গেছে’

সোশ্যাল মিডিয়ার তারকা হিরো আলম ভোটে হারার পর জিরো হয়ে গিয়েছে এমন মন্তব্য করেছেন সড়ক ও সেতু পরবিহন মন্ত্রী ওবায়দুল কাদের। এর কড়া জবাব দিয়ে আলম বললেন, আমাকে কেউ কখনও জিরো করতে পারে না। যারা হিরোকে জিরো বানাতে চায় তারাই মনে করবেন জিরো হয়ে গিয়েছে। হিরো হিরোই থাকে বলে মনে করেন আলম।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম উপজেলা) উপনির্বাচনে ভোট পুনরায় গণনার আবেদন জমা দেয়ার পর তিনি এসব কথা বলেন।

সদ্য অনুষ্ঠিত উপনির্বাচনে প্রার্থী হন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় মহাজোটের প্রার্থী একেএম রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে হেরে যান হিরো আলম। এর বিরুদ্ধে তিনি সোচ্চার হয়েছেন। ইতোমধ্যেই পুনরায় নির্বাচনের দাবি জানান। তা না মানা হলে আদালতে যাওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন আলম। এরই মধ্যে ওবায়দুল কাদেরের মন্তব্যের জবাবও দেন তিনি।

উল্লেখ্য, নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে আলম বলেন, আপনারা জানেন, আমি আগে থেকেই বলেছিলাম, বগুড়া-৪ আসনে ভোট সুষ্ঠু হয়েছে। কোনও কেন্দ্র থেকে আমার এজেন্ট বের করেও দেওয়া হয়নি। কাহালুতে ৬৩টি কেন্দ্রে প্রায় দুই হাজার ৫০০ ভোটে এগিয়ে ছিলাম। নন্দীগ্রামে ৪৯টি কেন্দ্রের মধ্যে ১ থেকে ৩৯টি কেন্দ্রের ফল একে একে ঘোষণা করা হয়। তারপর আর ফল ঘোষণা না করে সরাসরি মশাল প্রতীককে বিজয়ী ঘোষণা করা হয়। ৮৩৪ ভোটে যে আমাকে ফেল দেখানো হয়েছে, আমাকে কীভাবে ফেল দেখানো যায়, সেই চিন্তা করতে করতেই দুই ঘণ্টা পেরিয়ে গেছে।

এএম

 

এ সম্পর্কিত আরও পড়ুন