আর্কাইভ থেকে বলিউড

ঈশ্বরের চরণে সামান্থা!

ঈশ্বরের চরণে সামান্থা!
বিরল রোগ মায়োসাইটিস থেকে ধীরে ধীরে আরোগ্যলাভ করছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। মায়োসাইটিসে আক্রান্ত হওয়ার পর থেকে লম্বা সময় ধরে শারীরিক যন্ত্রণা সহ্য করতে হচ্ছে তাকে। কারণ এ রোগটিতে পেশিতে প্রদাহ বাড়ে। সুস্থ হতে বেশ কিছুটা সময় লাগছে তার। সম্প্রতি এ অভিনেত্রীকে তামিলনাড়ুর একটি মন্দিরে দেখা গিয়েছে।
সামান্থা রুথ
সামান্থা রুথ
অসুস্থতাকে হার মানিয়েই গেলো মাসে রাজ এবং ডিকে’র ‘সিটাডেল’ সিরিজ়ের শুটিং শুরু করেছেন সামান্থা। সিরিজে সামান্থা ছাড়াও রয়েছেন বরুণ ধাওয়ান। সামান্থা ঈশ্বরে বিশ্বাসী। এবারে তামিলনাড়ুর পালানি মুরুগান মন্দিরে পুজো দিলেন সামান্থা। মন্দিরে অভিনেত্রীর কিছু ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। সামান্থার পরনে ছিল সাদা সালোয়ার কামিজ। উল্লেখ্য, এ মন্দিরে পৌঁছতে প্রায় ছয়শো সিঁড়ি চড়তে হয়। সূত্রের খবর, অভিনেত্রী সময় নিয়ে সিঁড়ি ভেঙে মন্দিরে পৌঁছন। মাঝে কর্পূর প্রজ্জ্বলন করেন। সিঁড়ি ভাঙার সময় তার মুখে ছিল মাস্ক। অভিনেত্রীর সঙ্গে ছিলেন তার অভিনীত ‘জানু’ ছবির পরিচালক সি প্রেম কুমার।
শকুন্তলম মুভি
শকুন্তলম মুভি
আগামী এপ্রিল মাসে মুক্তি পাবে সামান্থার নতুন ছবি ‘শকুন্তলম’। ছবি ছাড়াও নিজের শরীরস্বাস্থ্যের জন্যও মন্দিরে প্রার্থনা করেন ‘ও আন্টাওয়া’ খ্যাত নায়িকা। গুণশেখর পরিচালিত ‘শকুন্তলম’-এর মুক্তির দিন স্থির হয়েছিল চলতি বছরে ১৭ ফেব্রুয়ারি। সম্প্রতি নির্মাতারা একটি বিবৃতি দিয়ে জানান যে, ছবির মুক্তি আপাতত পিছিয়ে দেয়া হয়েছে। তারপর জানা যায় ছবিটি আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে।  

এ সম্পর্কিত আরও পড়ুন ঈশ্বরের | চরণে | সামান্থা