আর্কাইভ থেকে বলিউড

রাখি গেলেন জেলে...

রাখি গেলেন জেলে...
রাখি সাওয়ান্ত এবং আদিল দুরানির দাম্পত্য কলহ নিয়ে সরগরম হয়ে আছে মায়ানগরী। প্রতিদিন নিত্যনতুন ঘটনা উঠে আসছে দর্শকের সামনে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) আর্থার জেলে আদিলের সঙ্গে দেখা করতে গেলেন রাখি। জেলে আদিলের সঙ্গে কী কথা হল রাখির  ? ভারতীয় একটি  গণমাধ্যমে সাক্ষাৎকারে রাখি বলেছেন, ‘‘আদিল বলেছে ওর সঙ্গে জেলে যারা থাকে, তারা অনেকেই নাকি আমার সম্পর্কে নানা গুজব রটিয়েছে।’’
রাখি সাওয়ান্ত-আদিল
রাখি সাওয়ান্ত-আদিল
৭ ফেব্রুয়ারি আদিলকে গ্রেপ্তার করে ওশিয়ারা থানার পুলিশ। তার দিন কয়েক পরেই সংবাদমাধ্যমের সামনে আদিলের সমর্থনে মুখ খোলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। তিনি বলেন, ‘‘আদিল তো খুবই বিচক্ষণ ছেলে, কী ভাবে যে এমন মেয়ের ফাঁদে পড়ে ফেঁসে গেল, কে জানে!’’ এই মন্তব্য সপ্তাহ খানেকের মধ্যেই ফের পাল্টে যায়। বুধবার সংবাদমাধ্যমের সামনে নিজের ভুল স্বীকার করলেন শার্লিন।
শার্লিন,রাখি
শার্লিন,রাখি
তিনি বলেন, ‘‘রাখির সঙ্গে দেখা করে ওকে বলি, ‘’তুমি তো তোমার রাজকুমারকে পেয়ে গেছ‌, তা হলে কেন এখন অশান্তি করছ?” তখন আমি রাখির থেকে জানতে পারি, আদিল বিয়ের আগে ও পরে কত মহিলার জীবন নষ্ট করেছে।’’ শার্লিনের এ মন্তব্যের পর ক্যামেরার সামনেই তাকে জড়িয়ে ধরেন রাখি। তিনি বলেন, ‘‘শার্লিন আমার বহু পুরনো বন্ধু। মাঝে আমাদের মধ্যে একটা সমস্যা হয়েছিল, কিন্তু এখন আমরা সেটা ভুলে গিয়েছি।’’ শার্লিনকে নিজের বোন বলেও দাবি করেন রাখি।

এ সম্পর্কিত আরও পড়ুন রাখি | গেলেন | জেলে