আর্কাইভ থেকে বলিউড

এ কেমন পোশাক উরফির!

এ কেমন পোশাক উরফির!
নিজের পোশাক নিয়ে বরাবরই বিতর্কিত তিনি। বারবার উঠে এসেছেন সংবাদ শিরোনামে। উরফি মানেই চমকে দেয়ার মতো পোশাক, সঙ্গে অনেকটা বির্তক। কটাক্ষ, বির্তক নিত্যসঙ্গী তার। ছকভাঙা এ মেয়েকে পোশাকের জন্য কম কথা শুনতে হয় না। কিন্তু তিনি সে সবে কান দেন না। তার মস্তিষ্কপ্রসূত নানা রকম পোশাক এবং সাজের ঝলক নিয়ে অভিনেত্রী হাজির হন সমাজমাধ্যমে, তাক লাগিয়ে দেন ভক্তদের।
উরফি জাভেদ
উরফি জাভেদ
এবার তো ভোর হতে না হতেই খুলে ফেলেছেন উরফি জাভেদ। না পোশাক নয়, ঘুম চোখের কথা হচ্ছিল। এত দিন নানা বেশে, নানা ভাবে অনুরাগীদের সামনে ধরা দিয়েছেন উরফি। এবার দেখুন একেবারে নির্মেদ, স্নিগ্ধ, চোখ-মুখে ঘুমের রেশ জড়ানো এক উরফিকে। তেমনই একটি ভিডিও রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, দু’হাতে স্তনবৃন্ত দু’টি ঢেকে সমুদ্রের জলের মতো সবুজ রঙের বিকিনি পরে, ছুটির দিন সকাল থেকেই উষ্ণতা ছড়াচ্ছেন উরফি।
উরফি জাভেদ
উরফি জাভেদ
এমন ভাবেই নানা অবতারে সামনে আসেন এ মডেল-তারকা। এলো চুলে, স্নিগ্ধ চেহারায় ‘সি গ্রিন’ বিকিনি পরিহিতা উরফিকে সকাল সকাল দেখে আপ্লুত মন্তব্যকারীরা। কেউ লিখেছেন, “বুকের উপর থেকে হাতটা সরিয়ে দেখান।” আবার কেউ লিখেছেন, “প্রতিটি সকাল যেন এমন মধুর হয়।”
 
View this post on Instagram
 

A post shared by Uorfi (@urf7i)

এ সম্পর্কিত আরও পড়ুন এ | কেমন | পোশাক | উরফির