আর্কাইভ থেকে দেশজুড়ে

গাইবান্ধায় কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ২

গাইবান্ধায় কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ২

গাইবান্ধার পলাশবাড়ীতে অভিযান চালিয়ে এক কেজি ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার ও দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩। 

আজ বুধবার (১১ অগাস্ট) বিকেলে গণমাধ্যমে দেওয়া র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

গত মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার বৈরি হরিনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় এক কোটি টাকা। 

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার আচুয়াহাটা গ্রামের আবুল হোসেনের ছেলে আল আমিন (২২) এবং একই উপজেলার মাটিকাভাটা গ্রামের আমিনুল ইসলামের ছেলে নয়ন (২০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি দল ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার বৈরি হরিনাবাড়ি এলাকায় অবস্থান নেয়। এসময় রাজশাহী থেকে আসা রংপুরগামী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে এক কেজি  ৩০০ গ্রাম হেরোইন সহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করা হয়। এসময় মা বাবার দোয়া নামে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-৫২২৬) জব্দ করা হয়। 

এ প্রসঙ্গে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের  ফ্লাইট লেফটেন্যান্ট ও সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়িরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তারা নিয়মিতভাবে বিভিন্ন যানবাহন যোগে রাজশাহী থেকে মাদকদ্রব্য গাইবান্ধা ও রংপুরসহ বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিলেন। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়িদের গ্রেপ্তার করতে গোপন অনুসন্ধান চলছে। এ ঘটনায় পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন গাইবান্ধায় | কোটি | টাকার | হেরোইন | উদ্ধার | আটক | ২