আর্কাইভ থেকে অপরাধ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীর পেটে ছুরিকাঘাত

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীর পেটে ছুরিকাঘাত

প্রেমের প্রস্তাব রাজি না হওয়ায় এক কিশোরীকে (১৫) পেটে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে এক বখাটে। এ ঘটনাটি ঘটে রাজধানীর ডেমরায় এলাকায়। অভিযুক্ত বখাটে মো. রেদুয়ানকে (২০) শনিবার দিবাগত রাতে গ্রেপ্তার করেছে ডেমরা থানা পুলিশ।

রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে আদালতে পাঠানো হলে ওই দিন বিকালে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রেদুয়ান শেরপুরের নালিতাবাড়ী থানার মো. মজিবুর রহমানের ছেলে। সে পরিবারের সঙ্গে বর্তমানে ডেমরার পশ্চিম বক্সনগর এলাকার মহসিন ভান্ডারির বাড়িতে ভাড়া থাকেন। এ ঘটনায় ওই কিশোরীর বাবা রাজমিস্ত্রি মো. আবদুল মান্নাফ রেদুয়ানের বিরুদ্ধে শনিবার রাত সাড়ে ১১টার দিকে মামলা দায়ের করেন। ওই কিশোরী পেশায় একজন পোশাককর্মী। 

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই মো. নজরুল ইসলাম বলেন, গার্মেন্টে যাওয়া-আসার পথে ওই কিশোরীকে প্রতিনিয়ত প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করত একই বাড়ির ভাড়াটিয়া বখাটে রেদুয়ান। এ বিষয়ে ওই কিশোরীর বাবা ছেলেটিকে নিষেধ করলে আরও ক্ষিপ্ত হয় সে। পরে গত শনিবার বিকালে রেদুয়ান ক্ষিপ্ত অবস্থায় মেয়েটির ঘরে গিয়ে তার হাতে থাকা ছুরি দিয়ে মেয়েটির পেটের ডান পাশে আঘাত করে। এ সময় ওই কিশোরী ডাক চিৎকার শুরু করলে তার মা ও আশপাশের লোকজন এগিয়ে আসলে রেদুয়ান পালিয়ে যায়। 

ঘটনার পরই গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে মেয়েটি সেখানে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান এসআই নজরুল ইসলাম।

এদিকে আদালতে মাদকাসক্ত রেদুয়ান স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শুভ মাহফুজ

এ সম্পর্কিত আরও পড়ুন প্রেমের | প্রস্তাবে | রাজি | হওয়ায় | কিশোরীর | পেটে | ছুরিকাঘাত