আর্কাইভ থেকে বাংলাদেশ

নায়িকা পরীমণির মাদক মামলা জজ আদালতে

নায়িকা পরীমণির মাদক মামলা জজ আদালতে

ঢাকাইয়া ছবির নায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়েছে।

আজ বুধবার (১৩ অক্টোবর) গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে। মঙ্গলবার মামলাটি গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়। মহানগর আদালতের সেরেস্তা থেকে মামলাটি গ্রহণ করা হয়েছে।

এর আগে, রোববার (১০ অক্টোবর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন পান অভিনেত্রী পরীমণি।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত জামিনের আদেশ দেন। ওই দিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের চার্জশিট গ্রহণ করেন আদালত। একই সঙ্গে মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে প্রেরণের নির্দেশ দেন।

গেলো ৪ আগস্ট রাতে পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে তাকে আটক করা হয়। ওই সময় তার বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে অভিযোগ করা হয়। পরদিন র‌্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর পরীকে গ্রেপ্তার দেখানো হয়।

গেলো ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ চিত্রনায়িকা।

২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা পরীমণি এ পর্যন্ত ৩০টি চলচ্চিত্র ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন নায়িকা | পরীমণির | মাদক | মামলা | জজ | আদালতে