আর্কাইভ থেকে বাংলাদেশ

সিরাজগঞ্জে সড়কে প্রাণ গেল মা-ছেলেসহ ৩ জনের

সিরাজগঞ্জে সড়কে প্রাণ গেল মা-ছেলেসহ ৩ জনের

সিরাজগঞ্জে পৃথক সড়ক ‍দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার মাসিমপুর মহল্লার নাসির উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) এবং তার ছেলে নয়ন (২২)। নিহত অন্যজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

রোববার রাতে ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের নলকা মোড় এলাকায় এবং ঢাকা-রাজশাহী মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও আটজন। 

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার এসআই মো. আব্দুল মজিদ জানান, রাতে রাস্তা পার হতে গিয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিমসংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার নলকা সেতু এলাকায় ব্যাটারিচালিত একটি অটোভ্যান বিকল হয়ে যায়। এমন সময়ে দ্রুতগামী একটি ট্রাক অটোভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। 

এতে ঘটনাস্থলেই মনোয়ারা বেগম ও তার ছেলে নয়ন নিহত হন। আহত হয় মেয়ে ইসরাত জাহান। 

পুলিশ হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তাদের পাঠান।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই মো. আব্দুল্লাহেল বাকী জানান, ঢাকা থেকে দেশ ট্রাভেলসের একটি বাস রাজশাহী যাচ্ছিল। মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক্টরে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান আহত হন বাসের কমপক্ষে সাত যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুক্তা মাহমুদ 

এ সম্পর্কিত আরও পড়ুন সিরাজগঞ্জে | সড়কে | প্রাণ | মাছেলেসহ | ৩ | জনের