আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ে শেখ রাসেলের জন্মদিন পালন

পঞ্চগড়ে শেখ রাসেলের জন্মদিন পালন

পঞ্চগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ সোমবার (১৮ অক্টোবর) সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে শেখ রাসেলের প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় পুষ্পস্তবক অর্পণ করেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান। পরে জেলা প্রশাসন, জেলা পুলিশ, স্বাস্থ্য বিভাগ, মুক্তিযোদ্ধা কমান্ডসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে শেখ রাসেল রুহের মাগফিরাত কামনাসহ বঙ্গবন্ধু পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয়।  

এ উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত জেলা শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শেখ রাসেল ডিজিটাল ল্যাব, পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় পুরস্কার এবং সনদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনাসহ বিভিন্ন কর্মসূচিতে পুলিশ সুপার ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়াম্যান আনোয়ার সাদাত সম্রাট, মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দেলওয়ার হোসেন প্রধান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুন, সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, রাজনীতিক নেতা, গনমাধ্যমকর্মী, জেলা শহরের বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী-শিক্ষক গণ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।।

এ সম্পর্কিত আরও পড়ুন পঞ্চগড়ে | শেখ | রাসেলের | জন্মদিন | পালন