আর্কাইভ থেকে বাংলাদেশ

লিটনের পর দ্রুতই ফিরলেন মুশফিক

লিটনের পর দ্রুতই ফিরলেন মুশফিক

দলীয় ৫০ রানের লিটন দাসের বিদায়ের পর বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি মুশফিকুর রহমান। ৮ বলে ৫ রান করে ১০.২ ওভারের সময় আতাইর বলে হিরির হাতে ডিপ স্কয়ারে ক্যাচ দিয়ে ফেরেন।

এখন পর্যন্ত ১৩ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৯১ রান। উইকেটে আছেন সাকিব ৩৯ রানে ও মাহমুদউল্লাহ ১৪ রানে। 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) মাস্কাটের আল আমেরাত স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ। ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল ৪ টায় শুরু হয়। 

ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারের প্রথম বলে পিএনজি বোলার কাবুয়া মোরেয়াকে খোঁচ দিতে গিয়ে উইকেটের পেছনে দিয়ে দেন। কিন্তু পিএনজির কিপলিন দোরিগার হাতে যাওয়ার আগেই বল মাটিতে পড়ে যায়। কিন্তু মোরেয়ার দ্বিতীয় বলেই ছক্কা মারার নেশায় ডিপ স্কয়ার লেগে ক্যাচ তুলে দেন নাঈম শেখ। বাতাসে ভেসে আসা বলটি তালুবন্দী করতে মোটেও কষ্ট হয়নি পিএনজি ফিল্ডার সেসে বাউর। অবশ্য তার আগের বলেই বিদায় নিতে পারতেন অভিষেক ম্যাচে হাফসেঞ্চুরি করা নাঈম।

নাঈম শেখের বিদায়ের পর ইনিংস মেরামতের দায়িত্ব কাঁধে তুলে নেন লিটন ও সাকিব। শুরু ধাক্কা সামলে দ্বিতীয় উইকেটে ৭ ওভারে ৫০ রান সংগ্রহ করে এ দুজন। ৮ম ওভারের প্রথম বলে ভালার বলে বাউর হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন লিটন। তার আগে অবশ্য ২৩ বলে এক ছয় ও এক চারে ২৯ রান করেন লিটন।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন লিটনের | দ্রুতই | ফিরলেন | মুশফিক