আর্কাইভ থেকে বাংলাদেশ

মুক্তি পেলেও মান্নাতেও বন্দি থাকবেন আরিয়ান

মুক্তি পেলেও মান্নাতেও বন্দি থাকবেন আরিয়ান

কারামুক্ত শাহরুখপুত্র আরিয়ান। মুম্বাইয়ে আর্থার রোড জেল থেকে বাড়ি ফিরেছেন তিনি। মাদক মামলায় গ্রেপ্তারের ২৭ দিন পর কারামুক্ত হয়েছেন আরিয়ান।

শনিবার (৩০ অক্টোবর) দুপুর ১২টার দিকে কারাগার থেকে রেব হন তিনি। সোজা ‘মান্নাত’ এর উদ্দেশে রওনা হয় তাকে বহন করা গাড়িটি। এদিন মান্নাতের সামনে ব্যানার-প্লেকার্ড নিয়ে ভিড় জমান ভক্তরা। আরিয়ানকে স্বাগত জানাতে হাজির হয়েছিল শাহরুখ ভক্ত অনুরাগীরা।

কারাগার থেকে মুক্তি পেলেও শাহরুখপুত্র মান্নাতের চার দেয়ালের বাইরে যাবেন না। ভারতীয় সংবাদমাধ্যমে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি এমনই জানিয়েছেন। অর্থাৎ জেলের বন্দিদশা কাটলেও আপাতত মান্নাতেই দিন কাটাতে হবে শাহরুখপুত্র আরিয়ান খানকে।

এদিকে আরিয়ানের মুক্তির খবর পেয়ে বোন সোহানা খান খুব শিগগিরই নিউ ইয়র্ক থেকে বাড়ি ফিরতে চলেছেন।

আরিয়ানের জামিনের সঙ্গে বেশ কয়েকটি শর্ত জুড়ে দিয়েছে মুম্বাই হাইকোর্ট। আরিয়ানের পাসপোর্ট জমা রাখতে হবে মুম্বাই হাইকোর্টের হেফাজতে। এই মুহূর্তে দেশের বাইরে যেতে পারবেন না আরিয়ান। দেশের মাঝে কোথাও যেতে চাইলেও আগে অনুমতি নিতে হবে তদন্তকারী অফিসারের।

তবে শাহরুখ ও গৌরী খান সিদ্বান্ত নিয়েছেন আরিয়ানকে আপাতত লোকচক্ষুর আড়ালেই রাখবেন। মান্নাতের বাইরে কোথাও যাবেন না আরিয়ান।

শাহরুখ ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদ মাধ্যমে জানায় ,'বাড়ির বাইরে এখন চিত্রগ্রাহকেরা থাকবেন। তাই আরিয়ান এখন বাইরে যাবে না।' শাহরুখপুত্রের বন্ধুদেরও এই মুহূর্তে দেখা করতে না আসার জন্য অনুরোধ জানানো হয়েছে শাহরুখের পরিবার থেকে।

আরিয়ানেরে জামিনের খবরে খুশি হয়েছেন কিং খানের বন্ধুরা। তাকে অভিনন্দন জানিয়েছেন অনেক তারকা। ফোন করেছেন সালমান ও অক্ষয় কুমার।

আরিয়ানের গ্রেপ্তারের পর অনেক বার সালমানকে দেখা গিয়েছে মান্নাতে। খান পরিবারের সঙ্গে দুশ্চিন্তায় দিন কেটেছে সালমানের পরিবারেরও। আরিয়ানের মুক্তির জন্য সালমানের মা বাবা প্রতিদিন করেছেন প্রার্থনা। আরিয়ানের সাময়িক মুক্তিতে সালমান পরিবারের্ব মিলেছে স্বস্তি। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন মুক্তি | পেলেও | মান্নাতেও | বন্দি | থাকবেন | আরিয়ান