আর্কাইভ থেকে বাংলাদেশ

পাওনা টাকা চেয়ে খুন হলেন ব্যবসায়ী

পাওনা টাকা চেয়ে খুন হলেন ব্যবসায়ী

কদবেল বিক্রির টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় রুস্তম ব্যাপারী নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। খুলনার বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ মসজিদের সামনে বারাকপুর বাজারে এ ঘটনা ঘটে।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। 

নিহত রুস্তম ব্যাপারী বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা এলাকার মৃত হাতেম আলীর ছেলে। তিনি ষাটগম্বুজ মসজিদের সামনে কদবেল বিক্রি করতেন। তার স্ত্রী, চার মেয়ে ও দুই ছেলে রয়েছে।

ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু বলেন, বারাকপুর বাজারের ফল বিক্রেতা ফিরোজের মেয়ে রুস্তমের কাছ থেকে বাকিতে কদবেল ক্রয় করেছিল। সকালে ফিরোজের মেয়ের কাছে সেই টাকা চায় রুস্তম। এতে ক্ষিপ্ত হয়ে ফিরোজ ও হামজা রুস্তমকে মারধর করে। পরে গুরুতর অবস্থায় রুস্তমকে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী বিউটি বেগম বলেন, আমার স্বামী খুবই নিরীহ মানুষ। কারও সঙ্গে তার কোনো ঝামেলা নেই। কিন্তু কেন যে ওরা আমার স্বামীকে মারল, তা জানি না। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ইসহাক জানান, দুজন লোক রুস্তম ব্যাপারীকে হাসপাতালে নিয়ে আসেন। ইসিজি করে দেখা যায়, তিনি আগেই মৃত্যুবরণ করেছেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ মাহমুদ হাসান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

তিনি আরো জানান, যারা রুস্তমের ওপর হামলা করেছে তারা পলাতক। তাদের আটক করতে পুলিশ অভিযান শুরু করা হয়েছে। তবে এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেনি। 

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন পাওনা | টাকা | চেয়ে | খুন | ব্যবসায়ী