আর্কাইভ থেকে বিনোদন

মাঠ থেকে বিরাটের চুমু!

মাঠ থেকে বিরাটের চুমু!
এ গলি সে গলি, কোথায় ভাল খাবার পাওয়া যায়? খুঁজতে খুঁজতে বেঙ্গালুরু চষে ফেলেছেন আনুষ্কা শর্মা। বিরাট কোহলীর খেলা দেখছেন মাঠে গিয়ে আর সুযোগ পেলেই স্থানীয় ধোসা, আইসক্রিম ইত্যাদি চেখে দেখছেন। ইতিমধ্যেই নিজের পরিবার এবং বিরাটের সঙ্গে আনুষ্কার দিনযাপনের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।
বিরাট, আনুষ্কা
বিরাট, আনুষ্কা
তবে সেখানেই শেষ নয়। খেলার মাঠ থেকে গ্যালারির মধ্যেও যে প্রেমের নিটোল সেতু বাঁধা, তা দেখিয়ে দিলেন বিরাট। আইপিএলে হাড্ডাহাড্ডি খেলা চলছে দেশ জুড়ে। ২৩ এপ্রিল কলকাতায় যেমন কেকেআর-এর ম্যাচ ছিল, তেমনই বেঙ্গালুরুরতে বিরাটের দল রয়্যাল চ্যালেঞ্জার্স দাপিয়ে বেড়াচ্ছিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার সময় বিরাট একটি ক্যাচ ধরেন। গ্যালারিতে উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিলেন অনুষ্কা। মাঠের মাঝখানে দাঁড়িয়েই বিরাট তাঁর স্ত্রীর দিকে ছুড়ে দিলেন উড়ন্ত চুমু। লুফে নিয়ে ভালবাসা জানালেন অনুষ্কাও। লাজে রাঙা হয়ে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। সেই মুহূর্তের ছবি ভাইরাল হয়ে ঘুরছে নেটদুনিয়ায়। বর্তমান অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি চোট পাওয়ায় আরসিবির অধিনায়ক হয়েছেন বিরাট। রবিবার দুর্দান্ত খেলে বেঙ্গালুরুতে রাজস্থান রয়্যালসকে হারিয়ে দিয়েছে বিরাটের দল।
বিরাট, আনুষ্কা
বিরাট, আনুষ্কা
আনুষ্কার জীবনেও ব্যস্ততার অন্ত নেই, তবে বিরাটের খেলা দেখার সুযোগ তিনি হারান না। ২০১৮ সালেও বিরাটকে সঙ্গ দিতে ইংল্যান্ড গিয়েছিলেন অভিনেত্রী। সে বারও ২৩তম সেঞ্চুরি সেরে মাঠে দাঁড়িয়ে গ্যালারির দিকে ফিরে স্ত্রীকে উড়ন্ত চুমু পাঠিয়েছিলেন বিরাট। ৫ বছর পরেও সেই দৃশ্যে ছেদ পড়ল না। শেষবার নেটফ্লিক্সের ‘কলা’ ছবিতে অতিথি চরিত্রে দেখা গিয়েছিল আনুষ্কাকে। যেখানে তিনি একটি গানে উপস্থিত ছিলেন। এর আগে ‘জিরো’তে শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফের সঙ্গে অভিনয় করেছিলেন বিরাট-ঘরনি। আগামী দিনে ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবননির্ভর ছবি ‘চাকদহ এক্সপ্রেস’-এ দেখা যাবে আনুষ্কাকে।
 
View this post on Instagram
 

A post shared by Akshita🤍 (@anushkasharma5021)

এ সম্পর্কিত আরও পড়ুন মাঠ | বিরাটের | চুমু