আর্কাইভ থেকে বলিউড

ঐশ্বরিয়ার হাত থেকে মাইক কেড়ে নিলেন কারিনা!

ঐশ্বরিয়ার হাত থেকে মাইক কেড়ে নিলেন কারিনা!
তারকাদের ভিতরকার রেষারেষি চাপা থাকে না কখনোই। কে কাকে অপছন্দ করেন, তা সর্বসমক্ষে চলে আসে। পুরনো হয়ে গেলেও ঘুরে ফিরে আলোচনায় থাকে অতীতের বিবাদ। সম্প্রতি অভিনেত্রী কারিনা কাপূর এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের একটি পুরনো ভিডিও ঝড়ের মতো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। দু’দশকেরও বেশি পুরনো সেই ভিডিও নিয়ে নতুন করে বিতর্ক। যেখানে দেখা যাচ্ছে, ঐশ্বরিয়ার হাত থেকে মাইক কেড়ে নিলেন কারিনা।  
কারিনা কাপুর
কারিনা কাপুর
বর্তমানে কারিনা বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তবে, অধুনা নবাব-পত্নী যখন ২০০০ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন, তখন তাকে কড়া প্রতিদ্বন্দ্বিতার মুখে ফেলে দিয়েছিলেন অভিনেত্রী আমিশা পাটেল। আমিশার প্রথম ছবি ‘কাহো না প্যায়ার হ্যায়’ বিপুল জনপ্রিয় হয়েছিল। আমিশার খ্যাতি তখন ছড়িয়ে পড়েছিল সর্বত্র।
কাহো না প্যায়ার হ্যায়
কাহো না প্যায়ার হ্যায়
হৃতিকের বিপরীতে কারিনাকেই প্রথম অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিল, কিন্তু তিনি রাজি হননি। সুযোগ পেয়ে নিজেকে প্রমাণ করেন আমিশা। সেই বছর এক অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন ঐশ্বরিয়া। তবে সেখানে উপস্থিত কারিনার হাবভাব বলে দিচ্ছিল, খুব রোমাঞ্চিত হননি তিনি। মঞ্চে উঠেই ঐশ্বরিয়ার অভিনন্দন জানানোর পালা শেষ হতে না হতেই তার হাত থেকে মাইক এক রকম কেড়েই নেন তিনি। সংক্ষিপ্ত প্রত্যুত্তর দেন। যেন মিশে ছিল একটু তাচ্ছিল্যও ।
ঐশ্বরিয়া রায়
ঐশ্বরিয়া রায়
কারিনার এই মনোভাব পছন্দ করলেন না নেটাগরিকরা। ভিডিওটি ছড়িয়ে পড়তেই একজন লিখেছেন, “আমার মনে হয়, ইন্ডাস্ট্রিতে পা রেখেই সেরা অভিনেত্রীর স্বীকৃতি চেয়েছিলেন কারিনা। তা না পাওয়ায় তিনি বোধ হয় হতাশ হয়েছিলেন।” অন্য একজন লিখেছেন, “এই অনাবশ্যক কাঁধ ঝাঁকানো বিরক্তিকর। যখন তিনি কথা বলেন, দর্শকদের দিকে ভাল করে তাকানও না।” আর এক জন মন্তব্য করলেন, “ঔদ্ধত্য এখনও একই রকম!’’
ঐশ্বরিয়া.কারিনা
ঐশ্বরিয়া.কারিনা
কারিনাকে আগামীতে দেখা যাবে রাজেশ কৃষ্ণন পরিচালিত ‘দ্য ক্রু’ ছবিতে। সহ-অভিনেত্রী টাব্বু এবং কৃতী শ্যানন। অন্য দিকে আমিশাকে দেখা যাবে তার জনপ্রিয় ছবি ‘গদ্দার’- এর সিক্যুয়েলে।

এ সম্পর্কিত আরও পড়ুন ঐশ্বরিয়ার | হাত | মাইক | কেড়ে | নিলেন | কারিনা