আর্কাইভ থেকে বলিউড

মেট্রোয় অভিনেত্রীকে অশালীন স্পর্শ!

মেট্রোয় অভিনেত্রীকে অশালীন স্পর্শ!
পছন্দের অভিনেত্রীকে ভক্ত কোমর জড়িয়ে ধরায় প্রতিবাদ করেছেন তিনি, কিন্তু সবাই করেন না। করলেও কাউকে পাশে পাওয়া যায় না সেসময়, জানিয়েছেন অভিনেত্রী সানিয়া মালহোত্রের। বহু দিন আগে একই ভাবে লাঞ্ছিত হয়েছিলেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানালেন সেই বিভীষিকাময় অভিজ্ঞতার বৃত্তান্ত। যখনকার কথা বলেছেন সানিয়া, তখন তিনি নামজাদা অভিনেত্রী নন, কলেজের ছাত্রী। দিল্লিতে থাকতেন তখন। কলেজ থেকে বাড়ি ফিরছিলেন।
অভিনেত্রী সানিয়া মালহোত্রা
অভিনেত্রী সানিয়া মালহোত্রা
অভিনেত্রীর মনে পড়ে, কী ভাবে দিল্লি মেট্রোয় একদল যুবক তাকে উত্ত্যক্ত করছিলেন, গোটা যাত্রাপথে বার বার স্পর্শ করছিলেন তাকে। আশপাশের কেউ সাহায্য করতে এগিয়ে আসেননি। সানিয়া বললেন, “আমি খুব অসহায় বোধ করছিলাম, কিন্তু বুঝেছিলাম যে, মুখ খুললে আরও খারাপ কিছু হয়ে যেতে পারে।” আশ্চর্য লেগেছিল সানিয়ার যে, কেউ তাকে এই পরিস্থিতি থেকে উদ্ধার করতে এগিয়ে আসেনি। তিনি দেখেছিলেন, মেট্রো থেকে নামার পরেও সেই যুবকেরা তাকে অনুসরণ করছিলেন। ভয় পেয়ে গিয়েছিলেন অভিনেত্রী। ওই যুবকদের হাত থেকে অব্যাহতি পেতে ভিড়ে মিশে গিয়েছিলেন স্টেশনে নেমে। শৌচালয়ে গিয়ে তিনি শেষমেশ ফোন করেন তার বাবাকে। তিনি এসে উদ্ধার করে নিয়ে যাওয়া পর্যন্ত সেখানেই অপেক্ষা করতে থাকেন সানিয়া।
অভিনেত্রী সানিয়া মালহোত্রা
অভিনেত্রী সানিয়া মালহোত্রা
তবে, অভিনেত্রী হওয়ার পরেও এমন সমস্যার মুখোমুখি হতে হয়েছিল তাকে। তার সঙ্গে ছবি তোলার সময় এক ভক্ত এমন ভাবে হাত রেখেছিলেন গায়ে, আপত্তিকর মনে হয়েছিল অভিনেত্রীর। আলোকচিত্রীরা যদিও বুঝেছিলেন যে অস্বস্তি হচ্ছে তার, কিন্তু সাহায্যের হাত বাড়িয়ে দেননি কেউই। শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’-এ শীঘ্রই দেখা যাবে সানিয়াকে। ভিকি কৌশলের সঙ্গেও পর্দা ভাগ করবেন তিনি ‘স্যাম বাহাদুর’ ছবিতে।

এ সম্পর্কিত আরও পড়ুন মেট্রোয় | অভিনেত্রীকে | অশালীন | স্পর্শ