আর্কাইভ থেকে বলিউড

মেয়ের খেয়াল রাখতে যে তারকাকে বাছলেন রণবীর

মেয়ের খেয়াল রাখতে যে তারকাকে বাছলেন রণবীর
গত বছরই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে ঘর বেঁধেছেন বলিউড অভিনেতা রণবীর কাপূর। এপ্রিলে আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে নভেম্বরে তাদের কোলে এসেছে যুগলের প্রথম সন্তান। মেয়ের নাম রেখেছেন রাহা কাপূর। এখন মেয়ের বয়স সবে ৬ মাস। এর মধ্যেই কাজে ফিরেছেন মা আলিয়া ভট্ট। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র শুটিং থেকে শুরু করে আন্তর্জাতিক পোশাক সংস্থার ফ্যাশন শোয়েও দেখা গিয়েছে তাকে। এমনকি, চলতি মাসের প্রথম দিকে মেট গালাতেও প্রথম বার পা রেখেছেন আলিয়া।
রণবীর, আলিয়া
রণবীর, আলিয়া
মা বাড়িতে নেই, তা হলে মেয়ে রাহার দেখাশোনা করবেন কে? চিন্তায় পড়েছেন বাবা রণবীর কপূর। শেষমেশ মেয়ের দেখাশোনার জন্য লোক ঠিক করে ফেললেন রণবীর। কে সেই তারকা? সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর কাপূরকে প্রশ্ন করা হয়, কোন তারকাকে নিজের মেয়ের দেখাশোনার দায়িত্ব দেবেন তিনি। বলিউডে তারকাদের মধ্যে শাহরুখ খানকে বাছলেন রণবীর। তিনি বলেন, ‘‘শাহরুখ খানকে কিছুই বিশেষ করতে হবে না। তিনি নিজের হাত খুলে ওই পরিচিত ভঙ্গিতে দাঁড়িয়ে পড়লেই রাহা খুশি হয়ে যাবে!’’
রণবীর, শাহরুখ
রণবীর, শাহরুখ
রণবীর নিজেই শাহরুখের অনুরাগী, এ কথা একাধিক বার স্বীকার করেছেন তিনি। শাহরুখের সঙ্গে খুব ভাল সম্পর্ক আলিয়ারও। তাদের মেয়ে রাহা শাহরুখকে পছন্দ করবে না, সেই সম্ভাবনা প্রায় নেই বললেই চলে, দাবি রণবীরের। নিজে ৩ সন্তানের বাবা শাহরুখ খান। ইতিমধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন শাহরুখ-কন্যা সুহানা খান। বিশ্বখ্যাত এক প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। অভিনেত্রী হিসাবেও খুব শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা। জোয়া আখতারের ‘দি আর্চিজ’ সিরিজে অভিষেক হতে চলেছে তার।
সুহানা খান
সুহানা খান
অন্য দিকে ক্যামেরার নেপথ্যে থেকে নিজেকে বলিউড প্রতিষ্ঠা করতে চান শাহরুখ-পুত্র আরিয়ান খান। নিজের পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপন পরিচালনা করার পর এ বার নিজের প্রথম ওয়েব সিরিজ পরিচালনার কাজে মন দিয়েছেন আরিয়ান।

এ সম্পর্কিত আরও পড়ুন মেয়ের | খেয়াল | রাখতে | তারকাকে | বাছলেন | রণবীর