আর্কাইভ থেকে দেশজুড়ে

মেম্বার নির্বাচিত হলেন ৩ বোনই

মেম্বার নির্বাচিত হলেন ৩ বোনই

স্থানীয় সরকার নির্বাচনে বাবা-ছেলে, জামাই-শ্বশুর, ভাই-ভাই প্রতিদ্বন্দ্বিতা করছে। এ রকম খবর গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এবার পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নাটোরে একসঙ্গে তিন বোন সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য (মেম্বার) নির্বাচিত হওয়ার খবরও এসেছে।

নবনির্বাচিত মেম্বার তিন বোনের মধ্যে হালিমা বেগম নির্বাচিত হয়েছেন নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্র বেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড থেকে। একই ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে মেম্বার হয়েছেন মেজ বোন নাসিমা বেগম। একই উপজেলার ছাতনী ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে মেম্বার হয়েছেন ছোট বোন শাহনাজ পারভীন।

 (৩৯) নির্বাচিত হয়েছেন একই উপজেলার ছাতনী ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে।

নির্বাচিত তিন বোন জানান, আমাদের মা আলেয়া বেগম বারবার সংরক্ষিত নারী ওয়ার্ডে মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন। মানুষের সেবা করে তারা দোয়া ও ভালোবাসা অর্জন করেছেন। মায়ের মানবসেবা দেখেই আমরা তিন বোন মানুষের সেবা করার সিদ্ধান্ত নিই।

তারা বলেন, আমাদের কাজ প্রতিদিন এলাকার ঘরে ঘরে গিয়ে মানুষের সমস্যা শুনে তাদের পাশে দাঁড়ানো। সব সরকারি সুযোগ-সুবিধা তাদের পৌঁছে দেব। আমাদের তিন বোনের কৃষক স্বামীরা এই বিজয়ে রেখেছেন সক্রিয় ভূমিকা।

এ সম্পর্কিত আরও পড়ুন মেম্বার | নির্বাচিত | ৩ | বোনই