আর্কাইভ থেকে বলিউড

এক দিনের সন্তানকে কোরআন পাঠ শোনালেন সানা

এক দিনের সন্তানকে কোরআন পাঠ শোনালেন সানা
মা হয়েছেন ‘বিগ বস্‌’-এর ঘরের প্রাক্তন প্রতিযোগী অভিনেত্রী সানা খান। গত ৫ জুলাই তার কোল আলো করে এসেছে প্রথম পুত্রসন্তান। এক সময় অভিনয় ছেড়ে ইসলামের পথ অনুসরণ করেন অভিনেত্রী। বিয়ে করেন এক মৌলবীকে, বিয়ের তিন বছরের মাথায় মা হলেন অভিনেত্রী। ইতিমধ্যে সমাজমাধ্যমের পাতায় ছেলের ছবি দিয়েছেন। ছেলের নাম দিয়েছেন তারিক জামাল। অভিনেত্রীর সন্তানের নামের সঙ্গে মিল রয়েছে পাকিস্তানের ধর্মপ্রচারক মাওলানা তারিক জামিলের। জন্মের পর থেকে কোরান শিক্ষা দিচ্ছেন অভিনেত্রী নবজাতককে।
সানা খান
সানা খান
সম্প্রতি অভিনেত্রী তার সন্তানের সঙ্গে দু’টি ছবি প্রকাশ করেন। বেবি কটে শুয়ে আছে সদ্যোজাত, ফোনে চলছে কোরানের আয়াত। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘প্রথম দিন থেকেই আমার সন্তানকে কোরানের পাঠ দিচ্ছি।’’ দ্বিতীয় ছবিতে দেখা গেল তারিক ধরে আছে বাবা সাইয়াদের একটি আঙুল।   পাকিস্তানি ধর্মপ্রচারকের নাম ছেলের নাম রাখায় কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে সে সব কথায় কান দিতে নারাজ সানা বলেন, ‘‘এই নামটি আসলে মানুষের উপর দারুণ প্রভাব ফেলে। তাই আমরা আমাদের ছেলের জন্য এমন একটি নাম বেছে নিয়েছি, যা ধর্মপরায়ণতা, সহনশীলতা, এবং সততার প্রতীক।’’
তারিক জামিল
তারিক জামিল
২০২০ সালের নভেম্বর মাসে মুফতি আনাস সঈদের সঙ্গে বিয়ে হয় তার। সানার স্বামী মৌলবী এবং ইসলাম ধর্মের গবেষক। বিয়ের পরেই নায়িকাসুলভ চালচলন ও জাঁকজমক ত্যাগ করেন সানা। ঝলমলে পোশাক ছেড়ে ধারণ করেন হিজাব। বিয়ের তিন বছরের মাথায় সন্তানসম্ভবা হন সানা। চলতি বছরেই প্রকাশ্যে আসে সেই খবর। এই মুহূর্তে স্বামী-সন্তান নিয়ে সুখী গৃহকোণ সানার।

এ সম্পর্কিত আরও পড়ুন এক | দিনের | সন্তানকে | কোরআন | পাঠ | শোনালেন | সানা