আর্কাইভ থেকে বলিউড

ধানুশ-ঐশ্বরিয়ার সংসারের ‘দি এ্যান্ড’

ধানুশ-ঐশ্বরিয়ার সংসারের ‘দি এ্যান্ড’

সংসার জীবনের ইতি টানলেন দক্ষিণের তারকা দম্পতি ধানুশ-ঐশ্বরিয়া। গত বছরের শেষ দিকে সংসার ভাঙনের খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথপ্রভু। সেই ভাঙনের রেশ কাটতে কাটতেই এবার ১৮ বছরের সংসার জীবনের ইতি টানার খবর জানালেন ধানুশ-ঐশ্বরিয়া দম্পতি।

বিবাহ বিচ্ছেদের কথা সামাজিক মাধ্যমে জানিয়েছেন তাঁরা দুজনই। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

দক্ষিণী অভিনেতা ধানুশ টুইটারে লিখেছেন, ১৮ বছর ধরে বন্ধু, দম্পতি, অভিভাবক ও পরস্পরের শুভাকাঙ্ক্ষী ছিলেন তাঁরা। বোঝাপড়া, এগিয়ে চলা এবং মানিয়ে নেওয়ার যাত্রাপথ পার করেছেন। আজ তাঁরা যে জায়গায় দাঁড়িয়ে সেখান থেকে দুজনের পথ আলাদা হয়ে গেছে।
অভিনেতা আরো লেখেন, ঐশ্বরিয়া ও তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। আলাদা থেকে সময় নিয়ে নিজেদের চিনতে চান ও তাদের সিদ্ধান্তকে সম্মান দিতে বলেন। ব্যক্তিগত পরিসরেই ব্যাপারটা নিয়ে ভাবতে চান।

ঐশ্বরিয়া রজনীকান্তও তার ইনস্টাগ্রামে বিবৃতি শেয়ার করেছেন। তিনি সবার প্রতি ভালোবাসা জানিয়ে লিখেছেন, সবই ঈশ্বরের কৃপা।

ইদানিং ধানুশ-ঐশ্বরিয়ার সম্পর্কের মধ্যে বনিবনা হচ্ছিল না এমন খবর শোনা যাচ্ছিলো। জল্পনা ছড়িয়েছিল, তারা নাকি আলাদা হওয়ার পথে। সংবাদমাধ্যমের প্রশ্নও এড়িয়ে যেতে দেখা গিয়েছে এ দম্পতিকে। শেষ পর্যন্ত সবার জল্পনা-কল্পনাকে সত্যি করে বিচ্ছেদেরই ঘোষণা করলেন তারা।

দক্ষিণের মেগাস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়াকে ২০০৪ সালের ১৮ নভেম্বর ধুমধাম করে বিয়ে করেছিলেন ধানুশ। তখন ধানুশের বয়স ছিল মাত্র ২৩ বছর। ২০০৩ সালে এক ছবির সেটে ধানুষ আর ঐশ্বরিয়ার প্রথম সাক্ষাৎ হয়েছিল। তাঁদের দুই পুত্রসন্তানের নাম যাত্রা রাজা, আর লিঙ্গা রাজা।

ধানুশ ঐশ্বরিয়ার পরিচালনায় প্রথম সিনেমা ‘৩’ এ কাজ করেছিলেন। সিনেমাটির ‘কোলাভেরি…’ গানটি দারুণ সাড়া ফেলেছিল।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন ধানুশঐশ্বরিয়ার | সংসারের | দি | এ্যান্ড