আর্কাইভ থেকে বাংলাদেশ

আগুনে পুড়ে অঙ্গার ২ ভাই-বোন

আগুনে পুড়ে অঙ্গার ২ ভাই-বোন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় অগ্নিদগ্ধ হয়ে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা আশিঘর পাড়ার আবদুস ছমদ মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মোহাম্মদ মিনহাজ (১৬) ও রুহি মনি (৭)।

বাইরে থেকে দরজা বন্ধ করে কাজে বের হন মা। এরই মধ্যে আগুন লাগে বাড়িতে। দরজার কাছেই ছটফট করতে থাকে দুই সন্তান। অবশেষে সেখানেই পুড়ে অঙ্গার হয় দুই ভাই-বোন। পরে ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয়রা মিলে দরজার পাশ থেকে ভাই-বোনের নিথর মরদেহ উদ্ধার করে।

বাঁশখালী ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে তাদের স্টেশনে একটি অগ্নিকাণ্ডের সংবাদ আসে। খবর পেয়ে তাদের দুটি গাড়ি ঘটনাস্থলে রওনা দেয়। ঘটনাস্থলে তারা পৌঁছানোর আগেই আগুন প্রায় নিভে যায় এবং ওই কাঁচা বাড়িটিও পুড়ে ছাই হয়ে যায়। বাড়িটির দরজার পাশ থেকে ভাই-বোনের মরদেহ উদ্ধার করা হয়।

বাঁশখালী ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল বশর গণমাধ্যমকে বলেন, স্থানীয়দের তথ্যানুযায়ী আগুন লাগার আগে নিহত দুই সন্তানের মা বাড়িটির দরজা বন্ধ করে কাজে বের হন। আগুন লাগার পর ওই দুই শিশু বের হতে চেষ্টা করেছিল। দরজার পাশ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, অগ্নিকাণ্ডটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে নাকি গ্যাসের চুলা থেকে ঘটেছে তা নিয়ে তদন্ত চলছে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন আগুনে | পুড়ে | অঙ্গার | ২ | ভাইবোন