আর্কাইভ থেকে বাংলাদেশ

বেড়াতে গিয়ে বখাটেদের হাতে লাঞ্ছিত নবদম্পতি

বেড়াতে গিয়ে বখাটেদের হাতে লাঞ্ছিত নবদম্পতি

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় স্ত্রীকে সাথে নিয়ে বেড়াতে গিয়ে দুই যুবক কর্তৃক স্ত্রীকে উত্ত্যক্ত ও মারধর করার অভিযোগ উঠেছে।

গেল রোববার (৬ ফেব্রুয়ারি) বিকেলে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের দারখোর-ফকিরপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় গেল সোমবার (৭ ফেব্রুয়ারি) আটোয়ারী থানায় অভিযোগ দায়ের করেন স্বামী সুরুজ আলী (২২) ।অভিযুক্তরা হলেন লুৎফর রহমান (২১) ও জুয়েল (২৪)।সুরুজ আলী উপজেলার ধামোর ইউনিয়নের জুগিকাটা এলাকার বাসিন্দা।

আটোয়ারী থানা ও অভিযোগ সুত্রে জানা গেছে, রোববার উপজেলার দারখোর-ফকিরপাড়া এলাকায় নতুন বউকে (১৮) নিয়ে খালার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন সুরুজ আলী। সেখানে স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে একটি কালভার্টে বেড়াতে যান তিনি। এ সময় স্থানীয় দুই তরুণ তার স্ত্রীকে অশালীন ভাষায় উত্যক্ত করেন। সুরুজ প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে উঠে দুই তরুণ। সুরুজের স্ত্রীকে টানা হেছড়াসহ সুরুজ আলী ও তার স্ত্রীকে বেধড়ক মারধর করেন তারা। পরে সুরুজের স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে ওই নবদম্পতিকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় স্ত্রীকে উত্ত্যক্ত করা, ধর্ষণের উদ্দেশ্যে টেনেহিঁচড়ে নেওয়ার চেষ্টা এবং স্বামী-স্ত্রী দুজনকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ এনে আটোয়ারী থানায় ওই দুই যুবকের বিরুদ্ধে একটি অভিযোগ করেছেন সুরুজ আলী।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার সন্ধ্যায় এ ঘটনার একটি অভিযোগ পেয়েছেন। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

অনন্যা চৈতী

 

এ সম্পর্কিত আরও পড়ুন বেড়াতে | গিয়ে | বখাটেদের | হাতে | লাঞ্ছিত | নবদম্পতি