আর্কাইভ থেকে বাংলাদেশ

শেষবারের মতো ঢাকায় ফিরেছে বিপিএল

শেষবারের মতো ঢাকায় ফিরেছে বিপিএল

সিলেট পর্ব শেষ করে আবারো ঢাকায় ফিরেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। টুর্নামেন্টের অষ্টম আসর এখন শেষের পথে। বাকি আছে মাত্র আট ম্যাচ। আগামী ১৮ ফেব্রুয়ারি হবে শিরোপা  নির্ধারনী ম্যাচ। 

আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি) মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে খুলনা টাইগার্স বনাম  কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচ দিয়ে শেষের শুরু হলো। দিনের প্রথম এই ম্যাচে টসে জিতে ইমরুল কায়েসের কুমিল্লাকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন খুলনা অধিনায়ক মুশফিকুর রহিম।

দুই দলই একাদশে একটি করে পরিবর্তন করেছেন। খুলনার একাদশে জায়গা হারিয়েছেন জাকের আলী, তার জায়গায় সুযোগ পেয়েছেন রনি তালুকদার। কুমিল্লার একাদশে আরিফুল হকের জায়গায় খেলবেন মাহিদুল ইসলাম অঙ্কন।

এই মুহূর্তে ৮ ম্যাচে ৫ জয় আর ২ পরাজয় নিয়ে পয়েন্ট তালিকার দুই নম্বরে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে সমান ম্যাচে ৪ জয় নিয়ে খুলনা টাইগার্স আছে চার নম্বরে। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের শীর্ষ দল ফরচুন বরিশাল এবং তিন নম্বরে থাকা মিনিস্টার গ্রুপ ঢাকা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স : লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদুল হাসান জয়, ফাফ ডু প্লেসি, মঈন আলী, ইমরুল কায়েস (অধিনায়ক), সুনীল নারাইন, মাহিদুল ইসলাম অঙ্কন, আবু হায়দার রনি, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

খুলনা টাইগার্স : আন্দ্রে ফ্লেচার, সৌম্য সরকার, রনি তালুকদার, ইয়াসির আলী, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান, সিকান্দার রাজা, থিসারা পেরেরা, রুয়েল মিয়া, খালেদ আহমেদ ও নাবিল সামাদ।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন শেষবারের | মতো | ঢাকায় | ফিরেছে | বিপিএল