আর্কাইভ থেকে বাংলাদেশ

তবে কি মা হচ্ছেন বঙ্গতনয়া!

তবে কি মা হচ্ছেন বঙ্গতনয়া!

টিনসেল নগরীতে গুঞ্জন শোনা যাচ্ছে, বঙ্গতনয়া বিপাশা বসু নাকি অন্তঃসত্ত্বা। নানা প্রশ্ন উঁকি দিচ্ছে ভক্তদের মাঝে-  ছ’বছরের দাম্পত্যে নতুন রং এর ছোয়া লাগতে যাচ্ছে কি? দুই থেকে তিন হচ্ছেন কি তারা?  তবে কি মা হবেন বলি তারকা? সুখবর কি এসেই গেল?

অনেক অনুরাগীরা তো ইতেমধ্যে বিপাশা এবং তার স্বামী কারাণ সিংহ গ্রোভারকে শুভেচ্ছা জানাতেও শুরু করেছেন।

সম্প্রতি ‘রেস’-এর নায়িকা এবং ‘দিল মিল গ্যায়ে’-র ‘ডক্টর আরমান’ তাদের পরিবারের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন রেস্তরায়। সেখানেই ভিড় জমান পাপারাৎজির দল। ভিডিওতে দেখা যায়, বিপাশা নীল রঙের ঢিলেঢালা পোশাক পরে গাড়ি থেকে নামছেন। নায়িকার পোশাক দেখে অনুরাগীরা ধারণা করেছন বিপাশা অন্তঃসত্ত্বা। 

তবে ভারতীয় এক সংবাদমাধ্যমে বিশ্বস্ত সূত্রে জানা গেছে বিপাশা অন্তঃসত্ত্বা নন। সূত্রের কথায় জানা গেল, বিপাশা যদি অন্তঃসত্ত্বা হন, তবে সে কথা লুকিয়ে রাখবেন না তিনি। নিজেই সে খবর সকলের কাছে পৌঁছে দেবেন।

২০২০ সালেও একই  গুজব রটেছিল। সেবারও নায়িকাকে ঢিলেঢালা পোশাকে দেখে অনেকে ভেবেছিলেন, কারাণ-বিপাশা অভিভাবক হতে চলেছেন। কিন্তু সমস্ত জল্পনা উড়িয়ে বিপাশা বলেছিলেন, মা হওয়ার মতো অতুলনীয় অনুভূতি যে দিন অনুভব করবেন সঙ্গে সঙ্গেই সকলকে জানিয়ে দিবেন তিনি।

‘অ্যালোন’ ছবিতে বিপাশার সঙ্গে জুটি বেঁধে অভিনয় কারাণের। সেখানেই আলাপ ‘রেস’-এর নায়িকার সঙ্গে। এরপর প্রেম। অতঃপর ২০১৬ সালে কাগজ কলমে পাকাপোক্ত সম্পর্কে জড়ান কারাণ-বিপাশা জুটি।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন মা | হচ্ছেন | বঙ্গতনয়া