আর্কাইভ থেকে বাংলাদেশ

টুইটারে ইমরানের সমালোচনায় মরিয়ম নওয়াজ

টুইটারে ইমরানের সমালোচনায় মরিয়ম নওয়াজ

পাকিস্তানের বর্তমান রাজনৈতিক পরিস্থিতে সেনাবাহিনীর অবস্থান এবং প্রেসকে দেওয়া বক্তব্যের প্রশংসা করেছেন দেশটির রাজনীতিবিদরা।

টুইটারে বিলাওয়াল ভুট্টো-জারদারি ডিজি মেজর জেনারেল বাবর ইফতিখারের সংবাদ সম্মেলনকে বলেন -গণতন্ত্রের জন্য সতেজ বাতাসে শ্বাস নেওয়া হচ্ছে ,পাকিস্তানের প্রতিটি মানুষ ও প্রতিষ্ঠান গণতন্ত্র, সংবিধান এবং আইনের শাসন নিশ্চিত করতে সমর্থন ও সুরক্ষা দিতে দায়বদ্ধ।

পিপিপি চেয়ারপারসন বলেন, সংসদ, বিচার বিভাগ এবং প্রতিষ্ঠানগুলোকে বিতর্কিত থেকে সাংবিধানিক ভূমিকায় রূপান্তর করা সহজ হবে না। পাকিস্তানের সব সমস্যার উত্তর হলো গণতন্ত্র, গণতন্ত্র এবং আরও গণতন্ত্র। এই পথে চলতে থাকলে পৃথিবীর কোনো শক্তিই পাকিস্তানের অগ্রগতি ঠেকাতে পারবে না।

এ বিষয়ে পিএমএল-এন’র সহসভাপতি মরিয়ম নওয়াজ শরিফ নিজের সরকারকে বাঁচাতে জাতীয় নিরাপত্তা নিয়ে খেলার জন্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের কড়া সমালোচনা করে টুইটারে লেখেন- আপনার (ইমরান খান) সরকারকে বাঁচাতে জাতীয় নিরাপত্তা নিয়ে খেলা করার জন্য আপনার জবাবদিহিতা করার সময় এসেছে।

ইমরান খানের উদ্দেশে তিনি আরও লেখেন, জবাবদিহিতার মুখোমুখি হোন, বরাবরের মতো পালাবেন না। কারণ, জাতি এবারও তা হতে দেবে না। ইমরান খানের মিথ্যাচার ফাঁস হয়ে গেছে। আপনি (ইমরান খান) ক্ষমতা আঁকড়ে থাকার জন্য বিপজ্জনক খেলা খেলেছেন। আপনার ষড়যন্ত্রের জন্য এনএসসি ফোরাম ব্যবহার করেছেন।

যদিও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান তার সরকারের পতনের জন্য বিদেশি ষড়যন্ত্রের অভিযোগ তোলেন।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন টুইটারে | ইমরানের | সমালোচনায় | মরিয়ম | নওয়াজ