আর্কাইভ থেকে বাংলাদেশ

প্রেমিকের সঙ্গে হোটেলে নারী হাতেনাতে ধরলেন স্বামী

প্রেমিকের সঙ্গে হোটেলে নারী হাতেনাতে ধরলেন স্বামী

স্ত্রী পরকিয়ার কথা শুনে ঢাকা থেকে রাজশাহীর পথে রওনা দেন স্বামী।  হোটেল ইন্টারন্যাশনাল গিয়ে দেখেন তাকে রেখেই প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন স্ত্রী। কিন্তু তা মানতে পারেননি তিনি।  শুরু হয় তাদের ভিতর হাতাহাতি। স্থানীয় জনতার সঙ্গে ছুটে আসে পুলিশ। পরে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

আজ মঙ্গলবার (২৪ মে) দুপরের রাজশাহীর সাহেববাজার এলাকার আবাসিক হোটেল এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকায় একটি ব্যাংকে চাকরি করেন লালমনিরহাটের এক যুবক (৩৬)। তার স্ত্রী দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ বাহাদুরপুরের সারোয়ার কবীর ছোটনের (৩৫) সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িত ছিলেন। প্রায়ই বান্ধবীর বাড়িতে যাবার কথা বলে ছোটনের সঙ্গে সময় কাটাতেন তিনি। এ নিয়ে তাদের দাম্পত্য জীবনে কলহ দেখা দিত।

বান্ধবীর বাড়িতে যাওয়ার কথা বলে ঢাকা থেকে ছোটনের সঙ্গে এসে ওই গৃহবধূ রাজশাহীর হোটেল নাইস ইন্টারন্যাশনালে ওঠে। বিষয়টি জানতে পেরে ওই যুবক তার স্ত্রীকে খুঁজতে বের হয়। মঙ্গলবার দুপুরে হোটেল নাইসে এসে ওই যুবক তার স্ত্রী ও ছোটনকে হাতেনাতে ধরে ফেলেন। এ সময় শুরু হয় মারামারি। স্থানীয় জনতাও জমে যায়। পরে পুলিশ গিয়ে তাদের তিনজনকে থানায় নিয়ে আসে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ছোটন ও ওই গৃহবধূকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের বিষয়ে সিদ্ধান্ত নেবে। ওই গৃহবধূর স্বামীকে ছেড়ে দেওয়া হয়েছে। গৃহবধূ পুলিশকে জানিয়েছেন, তিনি তার স্বামীর সঙ্গে সংসার করতে চান না।

 

মেঘ হাসান

এ সম্পর্কিত আরও পড়ুন প্রেমিকের | সঙ্গে | হোটেলে | নারী | হাতেনাতে | ধরলেন | স্বামী