আর্কাইভ থেকে বাংলাদেশ

কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু

কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাসা থেকে মো. মেরাজ (২০) ও রুবেল (১৯) নামে দুই যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ মে) দুপুরে কামরাঙ্গীরচরের  মুসলিমবাগের সুরভীএকটি কারখানার পাশে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন নিশ্চিত করে কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক অনিরুদ্ধ।

উপ-পরিদর্শক অনিরুদ্ধ জানান, ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থলে যাই। পরে সেখান থেকে রুবেল নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মেরাজ নামের একজনকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জানান তিনি মারা গেছেন।

তিনি বলেন, মেরাজ লালবাগ একটি প্লাস্টিক কারখানায় কাজ করতেন। গেলো (মঙ্গলবার) মেরাজের বাবা নিজের বাড়ী মুন্সিগঞ্জ বেড়াতে যান। এই সুযোগে রাতে রুবেল নামে একজনকে বাসায় ডেকে আনেন তিনি। রাতে তারা হয়তো কিছু খেয়েছিল। কারণ মেরাজ ও রুবেলের মুখ দিয়ে কিছু একটা বের হচ্ছিল যা সন্দেহজনক। 

উপ-পরিদর্শক আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি, মেরাজের বাবা-মা বাসায় না থাকায় নেশাজাতীয় কিছু খেয়ে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হতে পারে। মেরাজের পরিচয় পাওয়া গেলেও এখনো রুবেলের বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তার মরদেহ এখনো ঘটনাস্থলে রয়েছে। আর মেরাজকে ঢামেক হাসপাতালে নেওয়ায় তার মরদেহ বর্তমানে জরুরি বিভাগের মর্গে রাখা আছে। দুজনের ময়নাতদন্ত সম্পন্ন হলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন কামরাঙ্গীরচরে | দুই | যুবকের | রহস্যজনক | মৃত্যু