আর্কাইভ থেকে বাংলাদেশ

ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে হত্যার চেষ্টা

ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে হত্যার চেষ্টা

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হওয়ায় লালমনিরহাটে এক গৃহবধুকে হত্যার চেষ্টা চালায় প্রতিবেশি একরামুল হক(৪৮) নামে এক ব্যাক্তি।  তার নামে থানায় অভিযোগপত্র দায়ের করা হয়।

গেলো বৃহস্পতিবার (৯ জুন) রাতে লালমনিরহাটের কালীগঞ্জ থানায় এ ঘটনা ঘটে। পরে  শুক্রবার (১০ জুন) কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই গৃহবধূ। শ্যামলী বেগম। এ তথ্য নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল।

অভিযোগে বলা হয়েছে, গেলো ৬ জুন রাতে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন ওই গৃহবধূ। রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে বের হলে ওঁতপেতে থাকা তার প্রতিবেশি মৃত জমির আলীর ছেলে একরামুল। গৃহবধূর মুখ চেপে পাশের বাঁশ বাগানে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। চিৎকার দিলে ধর্ষণে ব্যর্থ হয়ে ওই ব্যক্তি। গলা চেপে গৃহবধূকে হত্যার চেষ্টা করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে একরামুল পালিয়ে যান।

পরে স্থানীয়রা আহত অবস্থায় বাঁশ বাগান থেকে গৃহবধূকে উদ্ধার করে রাতেই কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানায় একরামুলের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে ওই গৃহবধূর স্বামী জানান, বিভিন্ন সময় কাজের সন্ধানে বাহিরে থাকা হয় তার। প্রায় তার স্ত্রী একরামুলের বিষয় বলে। এরপর ওই প্রতিবেশি তাদের ভয়ভিতী দেখানো শুরু করেন। 

এদিকে, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম রসুল বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন ধর্ষণে | ব্যর্থ | হয়ে | গৃহবধূকে | হত্যার | চেষ্টা