আর্কাইভ থেকে বাংলাদেশ

পিটিয়ে প্রধান শিক্ষকের হাত ভাঙল যুবক

পিটিয়ে প্রধান শিক্ষকের হাত ভাঙল যুবক

পাবনার ভাঙ্গুড়ায় ইউপি চেয়ারম্যানের সামনেই এক প্রধান শিক্ষকের পিটিয়ে হাত ভেঙে দিয়েছেন তারেক মাহমুদ মাহিম (২৮) নামে এক যুবক। ইউসুফ আলী উপজেলার ভেড়ামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

আজ শনিবার (১১ জুন) ইউপি চেয়ারম্যান আলহাজ হেদায়েতুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মাহিম একই গ্রাম চক্রপাড়ার আবদুল মজিদ সরকারের ছেলে। তারা উভয়ই একই গ্রামের বাসিন্দা।

খোঁজ নিয়ে জানা যায়, মাহিমের সঙ্গে তার স্ত্রীর দীর্ঘদিন ঝামেলা চলছে। দুদিন আগে মাহিমের শাশুড়ি মাহিমের বাড়িতে এলে সে তার স্ত্রী ও শাশুড়ি উভয়কে মারধর করে। এ নিয়ে মাহিমের স্ত্রীর আত্মীয় ইউসুফ শনিবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান হেদায়েতুল হক, লিটন খান, মাহিমের স্ত্রীর পরিবারের লোকজন ও বেশ কয়েকজন গ্রামপ্রধান নিয়ে মাহিমের বাড়িতে যায়।

এক পর্যায়ে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির জেরে মাহিম ক্ষিপ্ত হয়ে ইউসুফ আলীকে মারধর করে হাত ভেঙে দেয়। এ সময় তাকে থামাতে গিয়ে মারধরের শিকার হন লিটন খান। পরে চেয়ারম্যানের হস্তক্ষেপে মাহিম পালিয়ে যায়। পরে ইউসুফ আলীকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসক শরিফুল ইসলাম বলেন, আহত শিক্ষককে হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাতের এক্স-রে করতে বলা হয়েছে। রিপোর্ট দেখে পরবর্তী চিকিৎসা দেওয়া হবে।

ভাঙ্গুড়া থানার ওসি ফয়সাল বিন আহসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন পিটিয়ে | প্রধান | শিক্ষকের | হাত | ভাঙল | যুবক