আর্কাইভ থেকে বাংলাদেশ

শাকিব-অপুকে একসঙ্গে থাকার ব্যবস্থা করে দেন পরিচালক

শাকিব-অপুকে একসঙ্গে থাকার ব্যবস্থা করে দেন পরিচালক

ক্যারিয়ারের কথা ভেবে ২০০৮ সালে গোপনে বিয়ে করেছিলেন বাংলা চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাস। ২০১৭ সালে সন্তানসহ একটি টেলিভিশন লাইভে নিজেদের বিয়ের কথা সকেলকে জানান অপু বিশ্বাস।

সাধারণ মানুষের কাছে শাকিব-অপুর বিয়ের খবর গোপন থাকলেও ইন্ডাস্ট্রির অনেকেই জানত সে বিষয়টি। তবে কেউই প্রকাশ করেননি। আর তাই  স্বামী-স্ত্রী হওয়ার কারণে শুটিংয়ে তাদেরকে একসঙ্গেই থাকার ব্যবস্থা করে দেয়া হতো। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন সফল নির্মাতা মালেক আফসারী।

তার পরিচালিত সুপারহিট সিনেমা ‘মনের জ্বালা’তে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব-অপু। এ সিনেমার শুটিংয়ের সময়ই তাদের বিয়ের কথা জানতে পারেন নির্মাতা। সিনেমার প্রযোজক তাপসী ঠাকুরের কথামতো শাকিব-অপুকে একটি বাংলোতে একসঙ্গে থাকার ব্যবস্থা করেন আফসারী।

সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে মালেক আফসারীকে ইঙ্গিত করে মন্তব্য করেছেন অপু বিশ্বাস। সেটা দেখেই কিছুটা ক্ষুব্ধ হয়েছেন তিনি।

অপু বিশ্বাসের উদ্দেশ্যে আফসারী বলেন, আপনাকে কবে থেকে ম্যাডাম বলে ডাকি জানেন? এক শীতের সময়, আউটডোর। মনে আছে, আপনাদের থাকার ব্যবস্থা করে দিয়েছিলাম দূরের বাংলোতে? কার ইশারায় জানেন? তাপসী ঠাকুরের। তিনি ‘মনের জ্বালা’ সিনেমার প্রযোজক। তিনি আমাকে ফোন করে বলেছেন, আপনাদের যেন এভাবেই রাখি। আমি অবাক হয়ে বললাম, একজন প্রযোজক হয়ে আপনি চাচ্ছেন নায়ক-নায়িকা একসঙ্গে থাকতে! তখন তিনি বলেন, ওরা তো স্বামী-স্ত্রী। আপনি কসম করেন, কাউকে বলবেন না।

মালেক আফসারী অনেকদিন ধরে ইউটিউবে ভিডিও প্রকাশ করেন। ইন্ডাস্ট্রির নানান বিষয় নিয়ে নিজের মতামত তুলে ধরেন। এটা নিয়ে তাকে ব্যাঙ্গ করেছেন অপু। সেজন্যই নতুন ভিডিওতে অপুকে জবাব দিয়েছেন তিনি।

আফসারী আরও বলেন, আমি আপনাকে ট্রল করেছি, হজম করতে হবে। আমাকে নিয়ে ট্রল করেছেন, এটাও আমার হজম করতে হবে। মিডিয়ায় এসব ট্রল চলবে। সবাই বিনোদন নেবে।

এ সম্পর্কিত আরও পড়ুন শাকিবঅপুকে | একসঙ্গে | থাকার | ব্যবস্থা | করে | দেন | পরিচালক