আর্কাইভ থেকে বাংলাদেশ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে পঞ্চগড়ে বর্ণাঢ্য শোভাযাত্রা

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে পঞ্চগড়ে বর্ণাঢ্য শোভাযাত্রা

দেশের খরস্রোতা নদী পদ্মার উপরে নির্মিত সপ্নের পদ্মা সেত’ুর উদ্বোধন উপলক্ষ্যে নানা অনুষ্ঠানের আয়োজন করেছে পঞ্চগড় জেলা প্রশাসন। জেলায় পদ্মা সেতুর এই উদ্বোধন অনুষ্ঠানটি উৎসবে পরিনত হয়েছে।

আজ শনিবার (২৫ জুন) সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। জেলার মধ্যে স্মরণকালের সবচেয়ে বড় শোভাযাত্রা বলে মন্তব্য করেছেন সুধী মহল।

শোভাযাত্রাটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে শেষ হয়। প্রায় দেড় কিলোমিটার লম্বা এই শোভাযাত্রায় প্রায় দশ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

র‌্যালিতে জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুন, উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম সহ জেলার মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক নেতা-কর্মী, সাংস্কৃতিক কর্মী সহ পঞ্চগড়ের আপামর জন সাধারণ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে পদ্মাসেতু উদ্বোধন অনুষ্ঠান সর্ব সাধারণের জন্য প্রদর্শনের আয়োজন করা হয়। এদিন সন্ধ্যায় পঞ্চগড় শেরে বাংলা পার্ক মুক্ত মঞ্চ এলাকায় লেজার শো, আতশবাজি এবং পঞ্চগড় সরকারী অডিটোরিয়াম চত্বরের মুক্তমঞ্চে  বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন পদ্মা | সেতু | উদ্বোধন | উপলক্ষ্যে | পঞ্চগড়ে | বর্ণাঢ্য | শোভাযাত্রা