আর্কাইভ থেকে বাংলাদেশ

ইভ্যালির রাসেলের মুক্তি চেয়ে গ্রাহকদের বিক্ষোভ

ইভ্যালির রাসেলের মুক্তি চেয়ে গ্রাহকদের বিক্ষোভ

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের মুক্তির দাবিতে ধানমন্ডিতে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন গ্রাহকরা।

আজ শুক্রবার (১জুলাই ) বিকেলে ইভ্যালির বর্তমান বোর্ডের সদস্যদের সংবাদ সম্মেলনে এ দাবি জানান গ্রাহকরা।  

তাদের দাবি, মো. রাসেলকে মুক্তি দিয়ে ব্যবসা পরিচালনার সুযোগ দিলে ইভ্যালি ঘুরে দাঁড়াবে। গ্রাহকরা তাদের টাকা ফেরত পাবেন, মার্চেন্টরাও পাবেন, মিলবে বিনিয়োগকারীও।

সেই গ্রাহকদের মধ্যে কয়েকজন জানান, রাসেলকে জেলে পাঠিয়ে ই-কমার্স নিয়ে নেতিবাচক ভাবমূর্তি তৈরি করা হয়েছে। অথচ তাকে সময় দেওয়া যেতো। তিনি অবশ্যই ভাল ইনভেস্টর ম্যানেজ করে ফেলতেন। সেই সময়টা তাকে দেওয়া হয়নি। তাকে মুক্তি দেওয়ার দাবি আমাদের। তার মুক্তি লাখ লাখ গ্রাহকের কল্যাণ বয়ে আনবে ।

তারা আরও জানান , ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ষড়যন্ত্রের শিকার। তাকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানোর মাধ্যমে লাখ লাখ গ্রাহক-মার্চেন্টকে ক্ষতির সম্মুখীন করা হয়েছে। অনেক কোম্পানিরই মামলা আছে। কিন্তু রাসেলকে জেলে পাঠিয়ে সব ই-কমার্স প্রতিষ্ঠানকে হুমকিতে ফেলা হয়েছে। রাসেলকে জেলে পাঠানোয় আমাদের টাকা আটকে গেছে। পণ্য পাইনি, টাকাও পাইনি। অবিলম্বে তার মুক্তি চাই।

এ ছাড়াও বিক্ষোভকারী এক গ্রাহক বলছিলেন, ইভ্যালির সাবেক সিইও জেলে যাবার পর থেকে দায়িত্ব নেওয়া বোর্ড যে পরিমাণ সময় নিয়েছে, তাতে কাজের কাজ হয়নি। রাসেল যদি এ সময় পেতেন, তাহলে এত দিনে সব চুকে ফেলতেন। ব্যবসা নতুন করে শুরু হতো। গ্রাহক-মার্চেন্টরা টাকা ফেরত পেতেন।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন ইভ্যালির | রাসেলের | মুক্তি | চেয়ে | গ্রাহকদের | বিক্ষোভ