আর্কাইভ থেকে ক্রিকেট

ব্যক্তিগত কারণে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না তামিম

ব্যক্তিগত কারণে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না তামিম

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষেই দেশে ফিরবেন অধিনায়ক তামিম ইকবাল খান। ব্যক্তিগত কারণে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের খেলবেন না টাইগার ওয়ানডে অধিনায়ক। তামিম ইকবাল নিজেই এমনটা জানিয়েছেন।

বৃহস্পতিবার ভার্চুয়াল এক সংবাদ সম্মেলনে এমনটা জানান তামিম। তামিম বলেন, ব্যক্তিগত কারণে আমি টি-টোয়েন্টি সিরিজে থাকব না। তবে দলের জন্য আমার শুভকামনা থাকবে। আশা করি তারা ভালো করবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তামিম বলেন, প্রধান কোচের সাথে এ নিয়ে সংবাদ সম্মেলনে আসার আগেই কথা বলেছি। ব্যক্তিগত কারণেই খেলব না।

ওয়ানডে সিরিজে খেললেও কিউইদের বিপক্ষে প্রথম ওয়ানডেতে তামিমকে পাওয়া নিয়ে শঙ্কা রয়েছে। পুরনো হ্যামস্ট্রিংয়ে ইনজুরি নতুন করে চাড়া দেয়াতেই এই শঙ্কা। তবে ম্যাচ খেলা বা না খেলার পুরো সিদ্ধান্ত তামিমের উপর দিয়েছে বিসিবি।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড
তামিম ইকবাল খান (ওয়ানডে অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ (টি-টোয়েন্টি অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।
 
নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াড
টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জিমি নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেইলর ও উইল ইয়াং।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন ব্যক্তিগত | কারণে | টিটোয়েন্টি | সিরিজে | খেলবেন | তামিম