আর্কাইভ থেকে বাংলাদেশ

নিজের বিয়ের খবর নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন

নিজের বিয়ের খবর নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন

নেট দুনিয়ায় এখন সুস্মিতা সেন ও ললিত মোদীর সম্পর্ক নিয়ে ছড়াছড়ি। তাদের অন্তরঙ্গ ছবি প্রকাশের পর নানা রটনা শোনা যাচ্ছে। বিশেষ করে ললিত মোদীর টুইটে তাদের ছবির ক্যাপশনে জানা গেছে সমবর্পক বিয়েতে গড়িয়েছে।

বৃহস্পতিবার হঠাৎই সুস্মিতার সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবি দিয়ে লোলিত মোদী টুইটার হ্যান্ডেলে লেখেন- পরিবারের সঙ্গে গ্লোবাল ট্যুর এবং মালদ্বীপ ঘুরে সবেমাত্র লন্ডনে ফিরেছি। সুস্মিতা, আমার অর্ধাঙ্গিনী। অবশেষে নতুন জীবনের শুরু।

ললিতের করা একের পর এক টুইট দেখে সকলের চোখ তখন প্রায় কপালে। ততক্ষণে বুধবার রাতে ইনস্টাগ্রামে পোস্ট করা সুস্মিতা সেনের বাক্যগুলির সঙ্গে ললিতের পোস্টকে মেলাতে শুরু করেছেন অনেকে। ওই পোস্টে সুস্মিতা লিখেছিলেন, ‘কখনও কখনও যখন অন্ধকারে থাকো, তখন ভাবতে শুরু করো, যে কবরে শুয়ে রয়েছো। কী হয়, যদি সেখান থেকেই গাছ হয়ে বার হওয়া যায়!’ সুস্মিতার পোস্টে কি তবে ললিতের বৃহস্পতিবার দেয়া স্পষ্ট বার্তার ইঙ্গিত লুকিয়ে ছিল! শুধু তাই নয়, নেট মাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা গিয়েছে, সুস্মিতার বাঁ হাতের অনামিকায় পরা একটি আংটি। তবে কি ললিতের সঙ্গে ‘বাগদান’ হয়ে গেয়েছে সুস্মিতার! এখন অপেক্ষা সাত পাকে বাঁধা পড়ার! দিন কয়েক আগে ইটালি আর মলদ্বীপ বেড়ানোর ছবি পোস্টও করেছিলেন সুস্মিতা।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় দুই মেয়ের সঙ্গে সেলফি তুলে পোস্ট করে সুস্মিতা। তার নিচে কোনও কিছু প্রসঙ্গ না উল্লেখ করে লেখেন, 'আমি যেখানে আছি সুখে আছি। বিবাহিত নই, এখানে কোনও আংটির বিষয়ও নেই। শুধুই নিঃশর্ত ভালোবাসায় ঘেরা।'

ললিত প্রসঙ্গ না টানলেও তিনি যে সে বিষয়টি নিয়েই কথা বলেছেন তা স্পষ্ট। কারণ, সুস্মিতা লেখেন, 'আমার মনে হয়ে এই মুহূর্তে এই ব্যাখ্যাটাই যথেষ্ঠ। এবার আমি নিজের জীবন ও কাজে ফিরতে চাই।'

অভিনেত্রী আরও লিখেছেন, 'আমার সুখ যাঁরা ভাগ করে নেন তাঁদেরকে ধন্যবাদ...এবং যারা করেন না তাঁদেরকে না হয় বাদ দিলাম।'

৪৬ বছর বয়সে বহু পুরুষের প্রেমে জড়িয়েছেন এ নায়িকা। আবার তার প্রেমেও হাবুডুবু খেয়েছেন অনেকে। তবে এর আগে বহু সম্পর্কে জড়ালেও বিয়ে করেননি কখনও। 

এ সম্পর্কিত আরও পড়ুন নিজের | বিয়ের | খবর | নিয়ে | মুখ | খুললেন | সুস্মিতা | সেন